Read Time:2 Minute, 46 Second

গত ১৯ মে ২০১৯ জালালাবাদ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়া আয়োজিত এক বিশাল ইফতার মাহফিলের আয়োজন করা হয় গ্র্যানাড়া হিলস্ সমজিদে। উক্ত ইফতার মাহফিলে স্থানীয় প্রবাসী জালালাবাদবাসী সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ ও ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।

উপস্থিত ছিলেন- বাফলা সংগঠনের নেতৃবৃন্দ। তাদের মধ্যে ড. মাহবুব খান, ডা: আব্দুল হাসেম, সিপার চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন। যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ ক্যালিফোর্নিয়া শাখার সভাপতি শফিকুর রহমান ও সাধারণ সম্পাদক ডা: রবি সহ অন্যান্য নেতৃবৃন্দ, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি তৌফিক সোলায়মান তুহিন সহ অন্যান্য আওয়ামী পরিবারের নেতৃবৃন্দ, বিএনপি ক্যালিফোর্নিয়া শাখার সভাপতি বদরুল চৌধুরী শিপলু, সাধারণ সম্পাদক ওয়াহিদ রহমান, কাঞ্চন চৌধুরী সহ অন্যান্য নেতৃবৃন্দ, কমিউনিটি লিডার মমিনুল হক বাচ্চু, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি নজরুল আলম ও সাধারণ সম্পাদক রানা, লিটল বাংলাদেশ প্রেস ক্লাব অব লস এঞ্জেলেসের সভাপতি কাজী মশহুরুল হুদা ও সাধারণ সম্পাদক লস্কর আল মামুন, আনন্দ মেলার সভাপতি মোহম্মদ আলী সহ বৈশাখী মেলা কমিটির নেতৃবৃন্দ এবং অগনিত কমিউনিটির মানুষের সমাগম ঘটে। আগামী কাউন্সিম্যান নির্বাচনের পদপ্রার্থীগণ ইফতার মাহফিলের সমাবেশে ভোট প্রদানের জন্য আবেদন জানান। জালালাবাদ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়া লস এঞ্জেলেসের সর্ববৃহৎ একটি সামাজিক সংগঠন।

অত্যান্ত সুশৃঙ্খলভাবে তাদের কর্মীবৃন্দ যথাযথভাবে উপস্থিত সকলকে আপ্যায়ন করে ভূয়সী প্রশংসা অর্জন করেছে। পরিশেষে, সংগঠনের সভাপতি আসাদুজ্জামান বাচ্চু ও সাধারণ সম্পাদক বদরুল আলম মাসুদ আগত অতিথিদের সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post যুক্তরাষ্ট্রের সঙ্গে যুদ্ধ হলে ইরান ধ্বংস হবে
Next post সংরক্ষিত নারী আসনে বিএনপির মনোনয়ন পেলেন রুমিন ফারহানা
Close