Read Time:2 Minute, 18 Second

মহান ভাষা দিবস বা শহীদ দিবস অর্থাৎ আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে লিটল বাংলাদেশ মুক্তি চত্বরে একুশের প্রথম প্রহরে ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগের ব্যানারে লস এঞ্জেলেসের বিতর্কিত এক ব্যক্তির নেতৃত্বে অস্থায়ী শহীদ বেদিতে শ্রদ্ধাঞ্জলি প্রদান করে।
উক্ত ব্যানারটি শুধু বানানের ভুল ছিলনা, দিবসটিও ভুলভাবে উপস্থাপন করা হয়। ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগ ও আওয়ামী পরিবারকে কমিউনিটিতে হাস্যকর ভাবে উপস্থাপন করাই এই তথাকথিত আওয়ামী লীগারদের উদ্দেশ।
উল্ল্যেখ্য, এই ব্যক্তি গত বছর মাননীয় প্রধানমন্ত্রীর নিউইয়র্ক সফরকালে,তার হোটেল থেকে নিরাপত্তা রক্ষীদের দ্বারা বিতাড়িত হন।
যুক্তরাষ্ট্র ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগ সাংগঠনিক সিদ্ধান্তে একুশের প্রথম প্রহরে লস এঞ্জেলেস্থ বাংলাদেশ কন্সুলেটে স্থাপিত অস্থায়ী শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি প্রদান করে। ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগ শফিকুর রহমান ও ডাঃ রবি আলমের নেতৃত্বে ঐক্যবদ্ধ। দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে যারা কেন্দ্রীয় কমিটির অনুমোদিত কমিটির ব্যানার অবৈধ ব্যবহার করছে, তাদের সঙ্গে ক্যালিফোর্নিয়া আওয়ামী লীগের ন্যূনতম সম্পর্ক নেই। মহান ভাষা শহীদ দিবসের মর্যাদা ক্ষুণ্ন করায়,ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগ নিন্দা ও প্রতিবাদ জানায়।
শফিকুর রহমান : (সভাপতি)
ডাঃ রবি আলম : (সাধারণ সম্পাদক )
যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ ক্যালিফোর্নিয়া শাখা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post যথাযথ মর্যাদায় লস এঞ্জেলেসে একুশ উদযাপন
Next post জেসমিন খান ফাউন্ডেশন অ্যাওয়ার্ড
Close