Read Time:2 Minute, 19 Second

লস এঞ্জেলেসে শেখ কামাল ২য় টুর্নামেন্ট একটি রাজনৈতিক ক্রিড়া ইভেন্ট। তার সঙ্গে ফ্রেন্ডস ক্লাবের কোন সম্পর্ক নেই। এমনটি জানিয়েছেন সংগঠনের কর্তা ব্যাক্তিরা।

বিগত ২২ শে আগষ্ট লস এঞ্জেলেসে শেখ কামাল ২য় টুর্নামেন্টের সংবাদ সম্মেলনে ফ্রেন্ডস ক্লাব প্রসঙ্গে উত্থাপিত প্রশ্নে ফ্রেন্ডস বাবু ও অন্যান্য কর্মকর্তা আমাদের প্রতিনিধিকে আপত্তি জানিয়ে বলেন, ফ্রেন্ডস ক্লাব একটি অরাজনৈতিক ক্রীড়া সংগঠন। তাদের সঙ্গে কোন রাজনৈতিক ক্রীড়া কর্মের সঙ্গে জড়িত নেই।

তিনি বলেন, শেখ কামাল টুর্নামেন্ট একটি রাজনৈতিক প্লাটফর্মের ইভেন্ট। সেখানে আমাদের অংশগ্রহণের প্রশ্নই ওঠেনা। আমরা শেখ কামাল টুর্নামেন্টের সাফল্য কামনা করি কিন্তু ফ্রেন্ডস ক্লাব এই টুর্নামেন্টের সঙ্গে কোন ভাবেই জড়িত নয় বলে দ্যার্থহীনভাবে জানিয়ে দিতে চাই।

ফ্রেন্ডস ক্লাবের প্রতিষ্ঠাতা শফিউল আলম বাবু বলেন, শেখ কামাল টুর্নামেন্ট কোন কমিউনিটি ইভেন্ট নয়, এটি একটি রাজনৈতিক ইভেন্ট। সে ক্ষেত্রে অরাজনৈতিক ক্রিড়া সংগঠন কোনভাবেই জড়িত হতে পারে না। এ নিয়ে কারও মনে কোন রকম ধারণা বা সন্দেহ সৃষ্টির অবকাশ নেই। যাতে কেই ভুল ধারণা না করেন সে জন্য সবার সামনে এটি পরিস্কার ভাবে তুলে ধরা হলো।

উল্লেখ্য, উক্ত শেখ কালাম ২য় টুর্নামেন্টের প্রেস ক্লাবের সমাবেশে ব্যক্তি হিসেবে ফ্রেন্ডস ক্লাবের চেয়ারম্যান ও সভাপতি উপস্থিত ছিলেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post জালালাবাদ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়ার নতুন কমিটির অভিষেক অনুষ্ঠিত
Next post ২১ শে আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে ক্যালিফোর্নিয়ায় শোক সভা উদযাপিত
Close