Read Time:4 Minute, 44 Second

গত ২৬ আগষ্ট ২০১৮ রোববার ক্যালিফোর্নিয়া স্টেট ইউনিভার্সিটি নর্থরীজ এর হলরুমে এক জাকযমক পূর্ন অনুষ্ঠানের মাধ্যমে নতুন কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়।

অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ক্যালিফোর্নিয়া স্টেট ইউনিভার্সিটি ফুলারটনের রাজনীতি বিজ্ঞান বিভাগের অধ্যাপক ডঃ শামীম চৌধুরী। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন বাংলাদেশ কনস্যুলেট লস এঞ্জেলেস এর কনসাল জেনারেল প্রিয়তোষ সাহা ও লস এঞ্জেলেস এর বিশিষ্ট সমাজ সেবী ডঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী এবং বিশিষ্ট মোটিভেশনাল স্পিকার রজার ওয়াজেদ সালাম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জালালাবাদ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়ার নব নির্বাচিত সভাপতি আসাদুজ্জামান বাচ্চু এবং অনুষ্ঠানটি পরিচালনা করেন নবনির্বাচিত সাধারণ সম্পাদক বদরুল আলম মাসুদ।

অনুষ্ঠানে নতুন প্রজন্মের পক্ষ থেকে বক্তব্য রাখেন- তামিন আহমেদ, সানী জামান এবং মারিহা জামান। নতুন কমিটির পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন মুরাদ আহমেদ, জহির উদ্দিন ও লায়েক আহমেদ। উপদেষ্টা কমিটির পক্ষ থেকে বক্তব্য রাখেন আব্দুল হামীদ খোকন ও আব্দুল হান্নান। আরও বক্তব্য রাখেন, আলী আহমেদ ফারিস এবং বাফলা প্রেসিডেন্ট নজরুল আলম।

অনুষ্ঠানে বিপুল সংক্ষক প্রবাসী জালালাবাদ বাসীর উপস্হিতি ছিল উল্লেখ করার মত। অনুষ্ঠানে অন্যান্য কমিউনিটির নেতৃবৃন্দ এবং সদস্যরাও উপস্থিত ছিলেন। সাংস্কৃতিক অনুষ্ঠান পর্বে সংগীত পরিবেশন করেন বাংলাদেশের জনপ্রিয় কন্ঠ শিল্পী ডিনাত জাহান মুন্নি এবং স্হানীয় শিল্পীবৃন্দ।

অভিষেক উপলক্ষে জালালাবাদ ম্যাগাজিন দি সুরমা প্রকাশ করা হয়। বিগত কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সামাদের সম্পাদনায় এবং সৈয়দ নাসির জেবুলের সার্বিক সহযোগিতায় ম্যাগাজিনটি প্রকাশিত হয়। এর আগে অনুষ্ঠানের প্রথম পর্বে বিদায়ী প্রেসিডেন্ট আনোয়ার হুসেন রানার স্বাগত বক্তব্যের পর বিদায়ী সাধারণ সম্পাদক সৈয়দ নাসির উদ্দিন জেবুল দুই বৎসরের কর্যক্রমের প্রতিবেদন পেশ করেন। এরপর প্রধান নির্বাচন কমিশনার সিপার চৌধুরী নির্বাচন কমিশনার জসীম আসরাফী ও বদরুল আলম চৌধুরী শিপলুর সহযোগিতায় নতুন কমিটির নেতৃবৃন্ধকে শপথ পাঠ করান।

নতুন নির্বাচিত নেতৃবৃন্দ হচ্ছেন : প্রেসিডেন্ট- আসাদুজ জামান বাচ্ছু, ভাইস প্রেসিডেন্ট (১)- নাসির সৈয়দ জেবুল, ভাইস প্রেসিডেন্ট (২)- লায়েক আহমদ, সাধারণ সম্পাদক: বদরুল আলম মাসুদ, যুগ্ম সাধারণ সম্পাদক- জহির উদ্দিন, অর্থ সম্পাদক- মোহাম্মদ ফখরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক: সিদ্দিকুর রহমান, সহ সাংগঠনিক সম্পাদক- মুরাদ আহমদ, যুব বিষয় সম্পাদক- মো. মইনুল হক, সাংস্কৃতিক সম্পাদক- সুমন আহমদ, ক্রীড়া বিষয়ক সম্পাদক- আমিনুল ইসলাম পাপ্পু, নির্বাহী সদস্যরা হচ্ছেন : মোহাম্মদ আনোয়ার হোসেন, মোহাম্মদ নজরুল আলম, মাহতাব আহমেদ, মোহাম্মদ আব্দুল আহাদ, হাফিজ সুবহান ও মোহাম্মদ আব্দুল হাকিম।

 

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post লিসবনে জাতীয় শোক দিবস পালিত
Next post শেখ কামাল টুর্নামেন্ট ও ফ্রেন্ডস ক্লাব
Close