Read Time:2 Minute, 24 Second

দুই ভাই গিয়েছিল ডাব চুরি করতে। তারপর বড় ভাই নারকেল গাছে উঠে হঠাৎ অজ্ঞান হয়ে যায়। প্রায় ৪০-৫০ মিনিট ভাইয়ের কোনও সাড়াশব্দ না পেয়ে নিচে থাকা ছোট ভাই স্থানীয়দের ডাকাডাকি করে। পরে স্থানীয় একজন জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯–এ কল করলে ফায়ার সার্ভিস তাকে নামিয়ে আনেন।

ফরিদপুরের মধুখালী পৌরসভার পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠের একটি নারকেল গাছে এ ঘটনা ঘটে। ওই কিশোরের নাম জিহান তালুকদার (১৫)। সে মধুখালী পৌরসভার বনমালিদিয়া মহল্লার টমাস তালুকদারের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে ছোট ভাইকে নিচে রেখে পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠের নারকেল গাছে ওঠে জিহান। পরে আর নামতে পারছিল না সে। নিচে অবস্থান করছিল জিহানের ছোট ভাই। অনেকক্ষণ ভাইয়ের সাড়াশব্দ না পেয়ে সে বিষয়টি স্থানীয় বাসিন্দাদের জানায়। স্থানীয় বাসিন্দারা তখন ৯৯৯–এ কল করেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে প্রায় ৬ ঘণ্টা পর তাকে উদ্ধার করেন।

মধুখালী ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো. বাকি বিল্লাহ বলেন, আমরা রাত ১১টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে আসি। গাছটি অনেক বড় থাকায় এবং উদ্ধারের সহায়ক যন্ত্রপাতি না থাকায় ফরিদপুর ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। পরে ফরিদপুর ফায়ার সার্ভিসের সহায়তায় রাত দেড়টার দিকে কিশোর জিহানকে নামিয়ে আনা হয়।

ফরিদপুর ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার সুভাষ বাড়ই বলেন, কিশোরকে গাছ থেকে নামিয়ে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post যাত্রাবাড়ীতে সৌদি প্রবাসী যুবকের রহস্যজনক মৃত্যু
Next post অসত্য লিখে স্বাধীনতাকে কটাক্ষ করা কি অপরাধ নয়, প্রশ্ন তথ্যমন্ত্রীর
Close