Read Time:2 Minute, 30 Second

যুক্তরাষ্ট্রের কানেকটিকাট প্রবাসী আব্দুস সালাম হাওলাদার আর নেই। তার বয়স হয়েছিল ৬৫।

স্থানীয় সময় বুধবার (২৮ এপ্রিল) বেলা সাড়ে তিনটার দিকে মেরিডেন শহরের মিডস্টেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ধরে কিডনি সংক্রান্ত জটিলতায় ভুগছিলেন।

আব্দুস সালাম হাওলাদারের আরেক পরিচয় তিনি বাংলাদেশি-আমেরিকান অ্যাশোসিয়েশন অব কানেকটিকাট (বাক)-এর সাবেক সাংস্কৃতিক সম্পাদক সুপরিচিতি সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও নাট্যকার মো. সাব্বির আহমেদ রনির শ্বশুর। তার বাড়ি নারায়নগঞ্জের জামতলায়। প্রায় ২০ বছর আগে স্ত্রী এল জেসিমসহ তিনি যুক্তরাষ্ট্রে আসেন। তিন মেয়ে জিনিয়া সালাম, তানিয়া সালাম ও মনিয়া সালামকে নিয়ে দীর্ঘদিন নিউ ইয়র্কে বসবাস করছিলেন। পাঁচ বছর আগে তারা দু’জনেই কানেকটিকাটে বসবাসরত তার দ্বিতীয় মেয়ে তানিয়া সালামের বাসায় ছিলেন। সেখানে তিনি অসুস্থ হলে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়।

পারিবারিক সূত্রে জানা গেছে, বুধবার রাতে ম্যানচেস্টারের ইস্ট সেন্টার ষ্ট্রিটের ফিউনারেল হোমে মরহুম সালামের মরদেহ রাখা হবে। আগামীকাল বৃহস্পতিবার দুপুরে ম্যানচেস্টার বায়তুল মামুর মসজিদে প্রথম জানাজা শেষে তার মরদেহ চেশেয়ার মুসলিম কবরস্থানে (২২০ রিয়াল্টি ড্রাইভ, চেশেয়ার, কানেকটিকাট ০৬৪১০) নিয়ে যাওয়া হবে। সেখানে দ্বিতীয় জানাজা শেষে চিরনিদ্রায় শায়িত হবেন আব্দুস সালাম হাওলাদার।

তিনি স্ত্রী, তিন কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post ঈদের পর কিছু মানুষের মুখোশ খুলবো: শামীম ওসমান
Next post সাহায্যের প্রস্তাব দিয়ে মোদিকে বার্তা পাঠালেন শি জিনপিং
Close