Read Time:2 Minute, 3 Second

২৩ শর্তে বিএনপিকে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এবং আওয়ামী লীগের তিন ভাতৃপ্রতিম সংগঠন যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগকে বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে সমাবেশের অনুমতি দিয়েছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)।

বৃহস্পতিবার নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক। বক্তব্যের শুরুতেই বড় দলগুলোকে কর্মদিবসে সমাবেশ না করার সিদ্ধান্তের জন্য ধন্যবাদ জানান তিনি।

খন্দকার গোলাম ফারুক বলেন, ‘সমাবেশ করার জন্য দুই দলকে চৌহদ্দি ঠিক করে দেওয়া হয়েছে। বিএনপির জন্য কাকরাইলের নাইটিঙ্গেল মোড় থেকে রাজারবাগ পুলিশ হাসপাতাল পর্যন্ত সভা-সমাবেশ ও মাইকের ব্যবহার সীমাবদ্ধ রাখতে হবে। একই সঙ্গে আওয়ামী লীগের সমাবেশ ও মাইকিং মহানগর নাট্যমঞ্চ থেকে শুরু করে মুক্তাঙ্গন পর্যন্ত সীমাবদ্ধ রাখতে হবে।’

বিএনপি এবং আওয়ামী লীগের তিন সংগঠনকেই সমাবেশ শুক্রবার বেলা ২টা থেকে বিকেল ৫টার মধ্যে সম্পন্ন করতে বলা হয়েছে। ডিএমপি কমিশনারের পক্ষে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ও আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদের বরাবর পাঠানো পৃথক দুই চিঠিতে এসব তথ্য উল্লেখ করা হয়।

ডিএমপি কমিশনারের পৃথক দুই চিঠিতে ২৩টি করে শর্ত উল্লেখ করা হয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post বাংলাদেশে আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির শঙ্কায় যুক্তরাষ্ট্র
Next post ভিসা ছাড়া ইউরোপ ভ্রমণ করতে পারবে না যুক্তরাষ্ট্রসহ ৬০ দেশ
Close