আর্জেন্টিনা ফিফা বিশ্বকাপ জয় করায় দেশটির প্রেসিডেন্ট আলবার্তো অ্যাঞ্জেল ফার্নান্দেজকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (১৯ ডিসেম্বর) প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

একটি স্বাক্ষরিত চিঠিতে প্রধানমন্ত্রী লিখেছেন, ‘বাংলাদেশের জনগণ এবং আমার নিজের পক্ষ থেকে, ২০২২ ফিফা বিশ্বকাপে আর্জেন্টিনা ফুটবল দলের দুর্দান্ত জয়ের জন্য আপনাকে এবং আর্জেন্টিনা প্রজাতন্ত্রের বন্ধুত্বপূর্ণ ব্যক্তিদের প্রতি আন্তরিক অভিনন্দন জানাতে পেরে আমি খুবই আনন্দিত।

তিনি আরও বলেছেন, ‘আমি আনন্দের সাথে লক্ষ্য করেছি ফুটবলের প্রতি গভীর প্রেম ও ভালোবাসা, বিশেষ করে আর্জেন্টিনা ফুটবল টিমের, আমাদের দুই দেশের মানুষকে গভীরভাবে সংযুক্ত করে। আপনার জাতীয় ফুটবল দলের বিশ্বকাপ ফুটবল চ্যাম্পিয়নশিপ জয়ের মুহূর্তটি স্বতঃস্ফূর্ত উদযাপনের মধ্য দিয়ে বাংলাদেশের মানুষ আপনাদের প্রতি তাদের প্রশংসা ও ভালোবাসার পরিচয় দিয়েছে।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জোর দিয়ে বলেন, ‘আমাদের দুই দেশের জনগণের মধ্যে এই অভূতপূর্ব ভালোবাসা ও প্রেম দৃঢ় দ্বিপাক্ষিক সম্পর্কের পথ প্রশস্ত করেছে।’ আগামী দিনে একে অপরের রাজধানীতে দূতাবাস খোলার মাধ্যমে এই সম্পর্ককে আরও সুসংহত করার আশাবাদ ব্যক্ত করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Previous post রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী নিয়ে বিএনপির নয়া ফর্মুলা
Next post আ.লীগ আবা‌রও দেশ‌কে নেতৃত্ব দি‌তে প্রস্তুত: কা‌দের
Close