Read Time:1 Minute, 58 Second

একাদশ জাতীয় সংসদ থেকে পদত্যাগ করা বিএনপির এমপিরা রাষ্ট্র থেকে কী কী সুবিধা নিয়েছেন—তা জানতে চেয়ে সংসদ সচিবসহ ছয়জনকে আইনি নোটিশ দিয়েছেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। ৭২ ঘণ্টার মধ্যে নোটিশের জবাব না পেলে আইনি ব্যবস্থা নিতেও অনুরোধ করা হয়েছে নোটিশে।

সোমবার জাতীয় সংসদ সচিব, অর্থ মন্ত্রণালয়ের সচিব, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সচিব, এনবিআর চেয়ারম্যান, বাংলাদেশের ব্যাংকের গভর্নর এবং নিয়ন্ত্রক ও নিরীক্ষক জেনারেলকে এই নোটিশ দেন ব্যারিস্টার সুমন।

এর আগে গত শনিবার ১০ ডিসেম্বর বিএনপির গণসমাবেশে দাঁড়িয়ে সংসদ থেকে পদত্যাগের ঘোষণা দেওয়ার পর স্পিকারের দপ্তরে গিয়ে আনুষ্ঠানিকভাবে পদত্যাগপত্র জমা দেন দলটির সংসদ সদস্যরা। যে দুজনের আবেদন এখনো গ্রহণ করা হয়নি, তারা একজন অসুস্থ; অন্যজন রয়েছেন বিদেশে বলে জানা গেছে।

পদত্যাগপত্র জমা দেন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের মো. আমিনুল ইসলাম, বগুড়া-৪ আসনের মো. মোশাররফ হোসেন, বগুড়া-৬ আসনের জি এম সিরাজ, ঠাকুরগাঁও-৩ আসনের জাহিদুর রহমান এবং সংরক্ষিত আসনের রুমিন ফারহানা।

চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের মো. হারুনুর রশীদ বিদেশে এবং ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের আবদুস সাত্তার অসুস্থ থাকায় সশরীরে পদত্যাগপত্র দেননি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post বিস্ফোরক আইনে ইশরাকের বিরুদ্ধে মামলা
Next post ফখরুল-আব্বাসসহ ২২৪ জনের জামিন নামঞ্জুর
Close