আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, তারেক রহমান আর খালেদা জিয়া দুধ খাচ্ছেন, আর বিএনপির নেতারা ছাগলের ৩ ও ৪ নম্বর বাচ্চার মতো লাফাচ্ছে। জীবনেও তো দেশের মানুষের ভালোবাসা আর ভোট নিয়ে ক্ষমতায় আসতে পারবে না। আমরা ঐক্যবদ্ধ থাকলে বিএনপি ছাগলের বাচ্চার মতো শুধু লাফাবে। আর পারলে দেশ ছেড়ে পালাবে।

শুক্রবার (১১ নভেম্বর) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে যুবলীগের সমাবেশে দেওয়া ভাষণে তিনি এসব কথা বলেন।

যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও সুবর্ণজয়ন্তী উপলক্ষে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

শেখ সেলিম বলেন, খালেদা জিয়া দণ্ডপ্রাপ্ত আসামি। প্রধানমন্ত্রীর সহানুভূতির কারণে তাকে কারাগার থেকে বাসায় দেওয়া হয়েছে। দেওয়া উচিত নয়। যারা বঙ্গবন্ধুকে হত্যা করেছে, তাদের বিষয়ে কোনো সহানুভূতি দেখানো যাবে না।

বিএনপিকে উদ্দেশ করে যুবলীগের সাবেক চেয়ারম্যান শেখ সেলিম বলেন, ওরা ভয় দেখায়। হুমকি দেয়। ১০ ডিসেম্বর শেখ হাসিনার পতন ঘটাবে। তারেক জিয়া দেশে আসবে। আর বিএনপি ক্ষমতায় চলে যাবে। আরে পাগলে কী-না বলে ছাগলে কিনা খায়? ওরা তো পাগল। ওরা খুনি। তারেক কীভাবে আসবে? যাবজ্জীবন কারাদণ্ড তার মাথায়। ও তো ভয়েই আসবে না।

তিনি আরও বলেন, তারা বলে ১০ ডিসেম্বর আওয়ামী লীগ দেশ ছেড়ে পালিয়ে যাবে। আওয়ামী লীগ পালানোর দল নয়। তারেক জিয়া পালিয়ে লন্ডনে ১৫ বছর আছে। ‘প্রিয়’ ফালু পালিয়ে বিদেশে আছে। আমরা এ মাটি মানুষের দেশ ছেড়ে পালাতে জানি না।

বিএনপিকে সতর্ক করে দিয়ে সেলিম বলেন, বঙ্গবন্ধু বুঝতে পারেননি। তিনি সবাইকে আপন করে নিয়েছিলেন। প্রধানমন্ত্রী আজ সজাগ। যুবলীগের ছেলেদের সজাগ থাকতে হবে। নিজেদের মধ্যে ঐক্য গড়তে হবে।

Previous post শান্তি স্থাপন না হলে ‘একঘরে’, মিয়ানমারকে হুমকি আসিয়ানের
Next post এইট পাস, মেট্রিক ফেল দিয়ে উন্নয়ন হয় না: প্রধানমন্ত্রী
Close