Read Time:2 Minute, 22 Second

গৌরব গল্প, আমেরিকা প্রবাসী সংগীতশিল্পী। ইতোমধ্যেই মার্কিন মুলুকে পেয়েছেন প্রশংসা। প্রবাসী এই গায়ক ১১ অক্টোবর নিজের ইউটিউব চ্যানেলে শ্রোতাদের উপহার দিয়েছেন নতুন গান ‘কখনো’। গানটির সুর করেছেন গৌরব নিজেই। এর কথা লিখেছেন প্রলয় বাপ্পি, সংগীতায়োজনে অমিত চ্যাটার্জি। ভিডিও নির্মাণ করেছেন পিজি।

গানের কথায় বাংলা ভাষার পাশাপাশি অন্য ভাষার সম্মিলন ঘটিয়েছেন গৌরব। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘কোনো গান বহুভাষী হলে বিভিন্ন দেশের শ্রোতাদের সহজে সম্পৃক্ত করা যায়। অন্যান্য দেশে এমন প্রবণতা হরহামেশা দেখা যাচ্ছে। বাংলা গানের প্রসারের জন্যই মূলত অন্য ভাষা যুক্ত করা।’

এর আগে গৌরব গল্পের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে তার গাওয়া ‘আমার ভালোবাসা’ এবং ‘এলোমেলো কল্পনা’ শিরোনামের দুটি মৌলিক গান। এলোমেলো কল্পনার কথা ও সুর করেছেন কে. জিয়া। র‌্যাপ গেয়েছেন বিগ ডেভ। সংগীতায়োজনে বিলি আর। ভিডিওটি নির্মাণ করেছে ফিউচার হিস্ট্রি ল্যাবস।

আমার ভালোবাসা’র সুর করেছেন গৌরব নিজেই। এর কথা লিখেছেন প্রলয় বাপ্পি। সংগীতায়োজনে আহাদ ফাহিম। দুটি গানের মিক্স ও মাস্টার করেছেন আমজাদ হোসেন বাপ্পি। ভিডিওটি বানিয়েছে কেরিগ্যান প্রোডাকশন।

ঢাকার মিরপুরে গৌরব গল্পের জন্ম ও বেড়ে ওঠা। ছোটবেলা থেকে সংগীতে পরিবারের অনুপ্রেরণা পেয়েছেন। বাবা গান গাইতেন। তবে গানকে পেশা হিসেবে নেওয়ার কথা কখনো ভাবেননি। তিনি সবসময় চেয়েছেন– ছেলে যেন গান নিয়েই থাকে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post ইউক্রেনে রুশ আগ্রাসন : জাতিসংঘে রাশিয়ার বিপক্ষে ভোট দিল ভারত
Next post এখনই ক্ষমতা ছাড়েন, নইলে পালানোর পথ পাবেন না: মির্জা ফখরুল
Close