বৃহত্তর সিলেটের ঐতিহ্যবাহী সংগঠন জালালাবাদ এসোসিয়েশন অব ক্যালিফর্নিয়া, ইনক’র উদ্যোগে গত ৭ই আগস্ট রবিবার সন্ধ্যায় চার্চ অব সাইন্টোলজী, বারব্যাংক, নর্থ হলিউড এ অনুষ্ঠিত হেয়ে গেল এক গ্র্যান্ড এওয়ার্ড সেরিমনী।

অনুষ্ঠানটি জালালাবাদ এসোসিয়েশন’র সভাপতি জনাব আবুল রায়হান হাসনাত এর সভাপতিত্বে বিশেষ অথিতি হিসেবে উপস্হিত ছিলেন ড. মাহবুবুল হক, ডিন লয়ওলা ইউনিভার্সিটি, মি. সুরেন পাপকেন, ডাইরেক্টর ষ্টুডেন্ট রিলেশন, সিশান ইউনিভার্সিটি এবং মোয়াজ্জেম এইচ চৌধুরী, চেয়ারম্যান এল.এইচ.সি.এম ফাউন্ডেশন।

এলিমেন্টারি থেকে ইউনিভার্সিটি স্তর পর্যন্ত সর্বমোট ৪৭ জন গ্রেজুয়েটস কে ক্রেস্ট দিয়ে সম্মাননা প্রদান করা হয়। এর পর বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান (সম্মানিত উপদেষ্টা মন্ডলীর সদস্য)কে ক্রেস্ট দিয়ে সম্মাননা প্রদান করা হয়।

নতুন প্রজন্মের আনিকা জামান, আলভী আহমেদ ও নাসরাত হামিদ এর দক্ষ উপস্হাপনায় অনুষ্ঠানটি সত্যিই উপভোগ্য ও প্রাণবন্ত ছিল।

দ্বিতীয় পর্ব নিয়ে এলো জমকালো সাংস্কৃতিক সন্ধ্যা। শুরুতেই ছিল নতুন প্রজন্মের নৃত্যশিল্পী ‘হাফছা জাহান অহনা’র মনোমুগ্ধকর নাচ। এরপর ইংরেজী গান নিয়ে আসেন আনিকা আন্জুম। বিভিন্ন সংগীত শিল্পীদের মধ্যে উল্লেখযোগ্য ছিল আর্জিন কামাল ও উপমা সাহার পরিবেশনা।

অনুষ্ঠানটির সার্বিক সন্চালনায় ছিলেন জালালাবাদ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জনাব নাসির সৈয়দ জেবুল, যার সুদক্ষ পরিচালনা নির্দ্ধিধায় প্রবসংসার দাবী রাখে। পরিশেষে এক নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।
রিপোর্টারঃ শামসুল আরীফিন বাবলু।

Previous post ‘পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যের জন্য তাকে ডেপুটি প্রাইম মিনিস্টার করা উচিত’
Next post আমেরিকায় বাঙ্গালী নারীদের অগ্রগতি
Close