সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ এর যুক্তরাষ্ট্র শাখার পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন এসেছে। ২০২২ থেকে ২০২৫ মেয়াদের এই পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন ২৮ জুলাই কেন্দ্রীয় কমিটির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা হারুন হাবিব প্রদান করেছেন।

২৫ সদস্যের কমিটির সভাপতি ও সেক্রেটারি হয়েছেন যথাক্রমে বীর মুক্তিযোদ্ধা লাবলু আনসার এবং বীর মুক্তিযোদ্ধা রেজাউল বারি।

অপর কর্মকর্তারা হলেন, সহ সভাপতি-বীর মুক্তিযোদ্ধা আবুল বাশার চুন্নু, বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম চৌধুরী এবং বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী হোসেন। যুগ্ম সম্পাদক আব্দুল কাদের মিয়া এবং আলিম খান আকাশ। সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ সানাউল্লাহ, কোষাধ্যক্ষ হাজী জাফরউল্লাহ, প্রচার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, দপ্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এনামুল হক, আইন বিষয়ক সম্পাদক ড. রফিক আহমেদ, গবেষণা ও প্রকাশনা সম্পাদক তানভির হাবিব শুভ, সংস্কৃতি বিষয়ক সম্পাদক উইলি নন্দি, পরিবেশ ও সমাজকল্যাণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবুল বাশার ভূইয়া, নারী বিষয়ক সম্পাদক সবিতা দাস, যুব বিষয়ক সম্পাদক আশরাব আলী খান লিটন।
নির্বাহী সদস্যরা হলেন, বীর মুক্তিযোদ্ধা রাশেদ আহমেদ, বীর মুক্তিযোদ্ধা আমির আলী, বীর মুক্তিযোদ্ধা মেসবাহউদ্দিন চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা নাজিমউদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আবু তাহের, মোহাম্মদ আইয়ুব আলী, আবুল হাসান মিলন এবং মোহাম্মদ শামিম আকতার।