কাতার প্রবাসী দিলিপ কুমার দাশের মেজো মেয়ে পর্ণা দাশ (১৪) গত বুধবার টাঙ্গাইল জেলার সদর উপজেলায় স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন।

পর্ণা দাশের পিতা জানান, বেশ কয়েকদিন থেকে পর্ণা জ্বরে আক্রান্ত ছিলেন। তার সুচিকিৎসার জন্য দেশের বাহিরেও নেওয়া হয়েছিল। দেশের বাহির থেকে চিকিৎসা শেষে দেশে ফিরে পুনরায় অসুস্থ হয়ে পরে পর্ণা। এ সময় তাকে নিকটস্থ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন পর্ণা দাশ মারা যায়। তার মৃত্যুতে শোকের ছায়া নেমেছে কাতারস্থ বাংলাদেশ কমিউনিটিতে। সবাই তার বিদেহী আত্মার শান্তি কামনা করেন।

পর্ণা দাশ কাতারস্থ বাংলাদেশ এমএইচএম স্কুল এন্ড কলেজের নবম শ্রেণির শিক্ষার্থী। এছাড়া পর্ণা দাশ ছিলো বাংলাদেশ কমিউনিটিতে নিয়মিত ক্ষুদে নৃত্য শিল্পী। তাছাড়া বাংলাদেশ দূতাবাস ও স্কুলের আয়োজনে পর্ণা দাশের অংশগ্রহণ ছিলো চোখে পড়ার মতো।

তার মৃত্যুতে শোক জানান বাংলাদেশ প্রেসক্লাব কাতারের সভাপতি ইউসুফ পাটোয়ারী লিংকন। তিনি বলেন, এমন মৃত্যুর খবর শুনে বুকের ভিতর একধরণের কেপে উঠেছে। এই ছোট বয়সে পর্ণা বিদায় নিবে তা মেনে নিতে কষ্ট হয়।

এছাড়া তার মৃত্যুতে আরও শোক প্রকাশ করেন, প্রবাসী যুব কল্যাণ ফেডারেশন কাতারের সভাপতি সাংবাদিক আনোয়ার হোসেন মামুন। তিনি বলেন, পর্ণা দাশ ছিল বাংলাদেশ কমিউনিটির সকলের কাছে অনেক পছন্দের ও স্নেহের। তার চলে মেনে নেওয়া সম্ভব নয়।

Previous post ঋণের দায়ে বাংলাদেশ দেউলিয়া হতে পারে: জিএম কাদের
Next post কুয়েত বাংলাদেশ প্রেসক্লাবের উদ্যোগে শোকসভা অনুষ্ঠিত
Close