ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) তাকসিম এ খানের যুক্তরাষ্ট্র থেকে ভার্চ্যুয়াল অফিস করার আবেদন নাকচ করে দিয়েছেন সংস্থাটির বোর্ড সদস্যরা।

বৃহস্পতিবার বিকেলে রাজধানীর কারওয়ানবাজারের ঢাকা ওয়াসা ভবনে অনুষ্ঠিত বোর্ড সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

ঢাকা ওয়াসা বোর্ডের সদস্য ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব দ্বীপ আজাদ বলেন, তাকসিম এ খান দুই মাসের ছুটি চেয়েছিলেন। এমন পদ্ধতিতে ছুটি চেয়েছিলেন যাতে তিনি যুক্তরাষ্ট্রে বসে অনলাইনে অফিস করতে পারেন। বোর্ড সেটা অনুমোদন করেনি। তবে যুক্তরাষ্ট্রে অবস্থানের জন্য তার দুই মাসের ছুটি মঞ্জুর করা হয়েছে। এ সময় অন্য কেউ এমডির দায়িত্ব পালন করবেন।

সংশ্লিষ্টরা জানান, অতীতে একাধিকবার এভাবে ছুটি নিয়ে যুক্তরাষ্ট্র থেকে অফিস করেছেন তাকসিম এ খান। সে সময় একজনকে ভারপ্রাপ্ত এমডির দায়িত্ব দিলেও তিনি নিজেই অনলাইনে এমডির দায়িত্ব পালন করেছেন। এ নিয়ে বিভিন্ন সময় ব্যাপক সমালোচনা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন বোর্ড সদস্য বলেছেন, এবারও তিনি ওইভাবেই ছুটি এবং অফিস করার আবেদন করেছিলেন। কিন্তু তাকে আগস্ট-সেপ্টেম্বর মাসে ছুটি দেওয়া হয়েছে।

তাকসিম এ খানের পরিবারের সদস্যরা সবাই যুক্তরাষ্ট্রে থাকেন। তিনি নিজেও যুক্তরাষ্ট্রের নাগরিক। এ জন্য মাঝে মাঝেই পরিবারের সঙ্গে সময় কাটাতে যুক্তরাষ্ট্র গিয়ে থাকেন।

Previous post ঈদের আগে ছয় দি‌নে ৭৪ কো‌টি ১০ লাখ মার্কিন ডলারের রেমিট্যান্স পা‌ঠালো প্রবাসীরা
Next post বাংলাদেশে আলোকসজ্জা বন্ধ
Close