নোয়াখালীর সোনাইমুড়ীতে পরকিয়া প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়া ইতালী প্রবাসীর স্ত্রী (২৩)সহ দুই নারীকে গ্রেফতার করেছে র‌্যাব। তাদের কাছ থেকে চুরি করে নেওয়া ১৫ ভরি স্বর্ণালঙ্কার ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

শুক্রবার (১৭ জুন) রাত সাড়ে ১১টায় র‌্যাব-১১ (সিপিসি-৩) নোয়াখালী কার্যালয়ের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, ইতালী প্রবাসী মো. হুমায়ুন কবিরের মৌখিক অভিযোগের ভিত্তিতে শুক্রবার ভোর ৫টায় নোয়াখালীর সদর উপজেলার ধর্মপুর গ্রামে অভিযান চালিয়ে ছদ্মনামের সামিরা খাতুন (২৩) ও সালমা আক্তারকে (৪০) গ্রেফতার করা হয়।

গ্রেফতার সামিরা খাতুন সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ভদ্রগাঁও গ্রামের মেইকার বাড়ির গোলাম নবীর মেয়ে এবং সালমা আক্তার সদর উপজেলা ধর্মপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ধর্মপুর গ্রামের খোকন মিয়ার বাড়ির আবদুল লতিফের স্ত্রী।

অভিযানের সময় পরকিয়া প্রেমিক ফারুক হোসেন (৩০) ও তার সহযোগি নাহিদুল ইসলাম (৪৪) পালিয়ে যায়।
ফারুক সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের গোবিন্দপুর গ্রামের আবুল কালামের ছেলে ও নাহিদুল সদর উপজেলা ধর্মপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ধর্মপুর গ্রামের মৃত খোকন মিয়ার ছেলে।

র‌্যাব জানায়, ইতালী প্রবাসীর স্ত্রী সামিরার সঙ্গে আসামি ফারুকের দীর্ঘদিনের পরকিয়া প্রেম ও অবৈধ সম্পর্ক চলে আসছিল। বিষয়টি জানতে পেরে স্বামী হুমায়ুন কবির ইতালী থেকে দেশে এসে স্ত্রীকে সংশোধনের চেষ্টা করেন।

পরে হুমায়ুন কবিরকে নারী নির্যাতনের ভয় দেখালে গত ১২ জুন (রোববার) তিনি তিন দিনের জন্য তবলীগে যান। এ সুযোগে গত ১৪ জুন (মঙ্গলবার) সামিরা স্বামীর দেওয়া ১৬ ভরি স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন নিয়ে পরকিয়া প্রেমিক ফারুকের সঙ্গে পালিয়ে যান।

উদ্ধার করা স্বর্ণলঙ্কারের মধ্যে এক জোড়া বালা, দুটি নেকলেছ, ছয় জোড়া কানের দুল, একটি হাতের ব্রেসলেট, তিনটি চেইন, পাঁচটি আংটিসহ রয়েছে। এছাড়াও উদ্ধার করা মোবাইল ফোনে পরকিয়া প্রেমিকের সঙ্গে যোগাযোগের অশালীন কথাবার্তা ও অশ্লিল ছবি আদান-প্রদানের স্ক্রীনশর্ট জব্দ করা হয়েছে।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুনুর রশিদ বলেন, মামলা রুজু করে গ্রেফতার দুই নারী আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহতে আছে বলে জানান ওসি।

Previous post খোঁজ মেলেনি টিকটকের ফাঁদে পড়ে নিখোঁজ প্রবাসীর স্ত্রীর
Next post সৌদি আরবে আরও দুই বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু
Close