যুক্তরাষ্ট্রের মিশিগান রাজ্যের ওয়ারেন সিটিতে বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের সঙ্গে মতবিনিময় করেছে ওয়ারেন সিটি পুলিশ বিভাগ ও ওয়ারেন ক্রাইম কমিশন।

রোববার (১২ জুন) দুপুরে ওয়ারেন সিটির বিসমিল্লাহ রেস্টুরেন্টে বাংলাদেশ অ্যাসোসিয়েশনের (বাম) ব্যানারে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। আইনশৃঙ্খলা রক্ষার উন্নয়নসহ কমিউনিটির সঙ্গে পুলিশ বিভাগের যোগসন্ধি স্থাপনের উদ্দেশ্যে এ মতবিনিময় করা হয়।

সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ অ্যাসোসিয়েশনের সভাপতি জাবেদ চৌধুরী। এতে বক্তব্য রাখেন স্টেট রিপ্রেজেন্টেটিভ লরি স্টোন, ওয়ারেন সিটি মেয়র জেমস ফাউটস, ক্রাইম কমিশনার চেয়ারম্যান রেক্স মারশাল, ডেপুটি পুলিশ কমিশনার রবার্ট আহরেন। সঞ্চালনায় ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশনের সেক্রেটারি ও ক্রাইম কমিশনার সুমন কবির।

এতে আরও বক্তব্য রাখেন ক্রাইম কমিশনার অ্যাঞ্জেলা, বাংলাদেশ অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি মোহাম্মদ এন ইসলাম শামীম, চট্টগ্রাম ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সেক্রেটারি লুৎফুর রহমান, ইমাম ফখরুল ইসলাম, মিশিগান বিএডিসির সাবেক সভাপতি ইকবাল ফয়েজ স্বপন, শান্ত রহমান, ব্যবসায়ী হাজী নিজাম আহমদ, রাজু আহমেদ, রিয়েল এস্টেট এজেন্ট হিমেল প্রমুখ।

বক্তব্য শেষে শুরু হয় প্রশ্নোত্তর পর্ব। এতে আইনশৃঙ্খলা সংক্রান্ত কমিউনিটি ব্যক্তিত্বের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন পুলিশের অফিসাররা। এ পর্বে কমিউনিটির সুবিধা-অসুবিধার বিষয়ে জানেন এবং সেবা দিতে নোট নেন পুলিশ অফিসাররা।

Previous post এবার জাপানি মুদ্রার রেকর্ড দরপতন
Next post যুক্তরাজ্যে ‘নোয়াখালী উৎসব’
Close