সামছুল আরেফিন বাবলু

গত ১৫ই মে রবিবার সন্ধ্যায় ‘ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগ’ লস এঞ্জেলেসের India’s Clay pit restaurant-এ আওয়ামী পরিবারের সকল অঙ্গসংঠন সমুহ ও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনসহ অন্যান্য পেশাজীবি সংগঠনের নেতৃবন্দকে নিয়ে ঈদ পরবর্তি এক সম্প্রিতী সমাবেশ ও নৈশভোজের আয়োজন করে।

উক্ত সম্প্রীতি সমাবেশে আওয়ামী পরিবারের প্রচুর নেতাকর্মী এবং আনন্দ মেলা লস এঞ্জেলেসের, লিটল বাংলাদেশ প্রেসক্লাব, বঙ্গবন্ধু পরিষদ ক্যালিফর্নিয়া শাখা এবং সম্প্রতি বাংলাদেশ থেকে আসা ছাত্রসংগঠনের নেতৃবৃন্দ উপস্হিত হয়ে এক অনাড়ম্বর পরিবেশ তৈরী হয়।

অতি সম্প্রতি ঢাকা ওয়াসার এম.ডি তাকসিম আহমেদ খান’র শাশুড়ি বার্ধক্য জনিত কারণে লস এঞ্জেলেসে মৃত্যু বরণ করেন। তাঁর জন্য অনুষ্ঠানে বিশেষ মোনাজাত করা হয়। অন্যদিকে বাংলাদেশে সম্প্রতি ফরিদপুর জেলা আওয়ামী লীগের নতুন কমিটির নবনির্বাচিত সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি শামীম হককে ক্যালিফোর্নিয়া আওয়ামী লীগ পরিবারের পক্ষ থেকে টেলিফোনের মাধ্যমে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয় এবং তিনিও ওভার ফোনে বাংলাদেশ থেকে লস এঞ্জেলেসের দলীয় নেতাকর্মী ও উপস্হিত অতিথীবৃন্দের উদ্দেশ্যে এক শুভেচ্ছা বক্তব্য রাখেন।

অনুষ্ঠানের শেষের দিকে সদ্য মুক্তিপ্রাপ্ত ‘Rikshow girl’ সিনেমার নায়িকা এসে উপস্হিত হওয়ায় অনুষ্ঠান আরো উৎসব মূখর হয়ে উঠে।

 

Previous post ইতালির বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর গল্প শোনালেন রাষ্ট্রদূত শামীম
Next post আবদুল গাফফার চৌধুরী আর নেই
Close