Read Time:2 Minute, 31 Second

ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পেয়েছেন বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। মঙ্গলবার সন্ধ্যায় তিনি কেরানীগঞ্জে অবস্থিত কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি লাভ করেন।

জেলখানায় নেতাকর্মীদের কষ্ট দেখে এসেছি মন্তব্য করে মুক্তি লাভের পর ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেন, সারাদেশে এই সরকার মামলা দিয়ে অন্যায়ভাবে বিরোধী নেতাকর্মীদের ওপর হামলা ও নির্যাতন চালাচ্ছে। কারাগারে নেতাকর্মীরা কী রকম যন্ত্রণায় আছেন তা আমি এ কয়েক দিন জেলখানা থেকে দেখে এসেছি। আমার এ মুক্তি আজকে জনগণের বিজয়। আমরা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে এবং গণতন্ত্রকে পুনরুদ্ধার করতে আমাদের চলমান আন্দোলন সংগ্রাম চালিয়ে যাব।

এ সময় কেন্দ্রীয় কারাগারের ইশরাককে স্বাগত জানাতে আসা শত শত নেতাকর্মী স্লোগান দিয়ে পুরো কারাগারের আশপাশ এলাকা মুখরিত করে তোলেন। পরে তাকে মোটরসাইকেল ও গাড়ির বহরের মাধ্যমে ঢাকার দিকে নিয়ে আসা হয়।

উল্লেখ্য গত বুধবার (৬ এপ্রিল) ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিক দলের উদ্যোগে দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে রাজধানীর মতিঝিল এলাকায় লিফলেট বিতরণকালে ইশরাককে গ্রেফতার করে পুলিশ। এদিন মতিঝিল জোনের অতিরিক্ত পুলিশ কমিশনার এনামুল হক মিঠু জানান, গাড়ি পোড়ানোর একটি মামলায় তার নামে গ্রেফতারি পরোয়ানা থাকার কারণে তাকে গ্রেফতার করা হয়েছে। পরে ওই দিন আদালতে ইশরাকের জামিন চাইলে আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। পরে আজ দুপুরে আবার আদালতে ইশরাকের আইনজীবীরা জামিন চাইলে আদালত জামিন দেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post বাংলাদেশ-ভারত মৈত্রী রক্তের অক্ষরে লেখা : তথ্যমন্ত্রী
Next post কারাগার থেকে মুক্তি পেয়েছেন ইশরাক
Close