ফেসবুক লাইভে চিত্রনায়ক রিয়াজের শ্বশুর নিজের মাথায় গুলি করে আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে ধানমন্ডি থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে রাজধানীর ধানমণ্ডি এলাকার ৭ নম্বর সড়কের ২৫ নম্বর বাড়ির নিজ বাসায়। ৫৮ বছর বয়সী মো. আবু মহসিন খান নামের ওই ব্যক্তি ব্যবসায়ী ছিলেন।

সোমবার রাত সাড়ে নয়টার দিকে এ তথ্য জানতে পারে ধানমণ্ডি থানা পুলিশ। বিষয়টি রাতে এনটিভি অনলাইনকে জানিয়েছেন থানার দায়িত্বরত কর্মকর্তা। তবে, দায়িত্বরত কর্মকর্তা এনটিভি অনলাইনকে নিজের নাম বলতে চাননি।

এ ঘটনা শোনার পর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) আরও দু-তিনজন ঊর্ধ্বতন কর্মকর্তা ঘটনাস্থলে গেছেন বলেও জানান দায়িত্বরত কর্মকর্তা। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও পরিদর্শকের (তদন্ত) মুঠোফোনে কল করা হলেও তারা এ বিষয়ে পরে তথ্য দিবেন বলে জানান।

ঘটনাস্থলে গেছেন ধানমণ্ডি থানার উপপরিদর্শক (এসআই) দেবলাল। তিনি এনটিভি অনলাইনকে বলেছেন, ‘রিয়াজের শ্বশুর আত্মহত্যা করেছেন। তিনি ব্যক্তিগত পিস্তল দিয়ে মাথায় গুলি করেছেন বলে আমরা শুনেছি। মাত্র ঘটনাস্থলে এলাম। কী কারণে আত্মহত্যা করেছেন, তা জানার চেষ্টা করছি।’

এ বিষয়ে জানতে চাইলে নায়ক রিয়াজকে ফোন করা হলে তিনি বলেন, ‘এ বিষয়ে এখনই কিছু বলতে পারব না।’ পরে তিনি মুঠোফোনটির সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

সবশেষ রাত সাড়ে ১০টার দিকে মো. মহসীন খান নামের ওই ব্যক্তির ফেসবুক আইডির লাইভ ভিডিওতে শোনা যায়, তিনি নানা হতাশা নিয়ে ফেসবুক লাইভে আসার কারণ উল্লেখ করেন। তিনি ক্যানসার আক্রান্ত এবং একাকী হতাশায় ভুগছেন সেকথাও বলেন। এর এক পর্যায়ে তিনি নিজের পিস্তল মাথায় ঠেকিয়ে আত্মহত্যা করেন।