প্রাক্তন মিস ইউএসএ চেসলি ক্রিস্ট মারা গেছেন। রোববার (৩০ জানুয়ারি) সকালে ম্যানহাটনের একটি বিলাসবহুল বহুতল ভবন থেকে লাফিয়ে আত্মহত্যা করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৩০ বছর। মৃত্যুর আগে চেসলি একটি নোট রেখে গেছেন। এক প্রতিবেদনে এমন তথ্য দিয়েছে মার্কিন সংবাদমাধ্যম সিএনএন।

সিএনএন প্রতিবেদনে জানায়, রবিবার (৩০ জানুয়ারি) স্থানীয় সময় সকাল সোয়া ৭টায় ভবনটির পাশের রাস্তায় তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। নিউইয়র্কের ম্যানহাটনে অবস্থিত ৬০তলা বিলাসবহুল একটি ভবনের নবম তলায় বসবাস করতেন চেলসি ক্রিস্ট।

২০১৯ সালে যুক্তরাষ্ট্রের সুন্দরী প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন মিস ইউএসএ চেসলি ক্রিস্ট।
এদিকে মৃত্যুর আগে চেসলি ক্রিস্ট ইনস্টগ্রামে একটি ছবি পোস্ট করেন। তাতে লেখা ছিল, ‘দিনটি আপনার বিশ্রাম ও শান্তি নিয়ে আসুক।’

১৯৯১ সালের ২৮ এপ্রিল মার্কিন যুক্তরাষ্ট্রের মিশিগানের জ্যাকসনে জন্মগ্রহণ করেন চেসলি। ২০১৯ সালে যুক্তরাষ্ট্রের সুন্দরী প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছিলেন তিনি। ‘এক্সট্রা টিভি’তে একটি বিনোদনমূলক সংবাদ অনুষ্ঠানের সংবাদদাতা হিসেবে কাজ করতেন এই সুন্দরী।

চেসলি ক্রিস্টের আরেকটি পরিচয় হলো, তিনি একজন অ্যাটর্নি ছিলেন। আমেরিকার বিচার ব্যবস্থার সংস্কারে সাহায্য করতে চেয়েছিলেন। উত্তর ক্যারোলিনা থেকে আসা একটি আইন সংস্থার জন্য দেওয়ানি মামলার অনুশীলন করেছিলেন ক্রিস্ট। যে সমস্ত বন্দিদের অন্যায়ভাবে শাস্তি দেয়া হয়েছিল তাদের বিনামূল্যে, কম শাস্তি পেতে সাহায্য করার জন্য কাজ করেছিলেন তিনি।

Previous post সিনহা হত্যা মামলার রায়: কী অপরাধে কার কী সাজা
Next post অ্যাসিড ভর্তি বাথটাবে বাংলাদেশি তরুণীর লাশ, পাকিস্তানি স্বামী আটক
Close