Read Time:2 Minute, 25 Second

অস্ট্রিয়ায় তরুণ প্রবাসীদের সংগঠন বাংলা ক্লাব অস্ট্রিয়া গত রোববার বুর্গেনল্যান্ড রাজ্যের অস্ট্রিয়া হাংগেরি সীমান্তবর্তী নয়েসিডলার লেকে এক বার্ষিক বনভোজনের আয়োজন করে। বাংলা ক্লাব অস্ট্রিয়ার সভাপতি কামাল হোসেন এবং সাধারণ সম্পাদক দুলাল ভূইয়াসহ ক্লাবের কার্যকরী সদস্যদের সার্বিক তত্ত্বাবধানে এই বনভোজনের আয়োজন করা হয়।

এ বনভোজনের মাধ্যমে দীর্ঘদিন পর আবারও প্রবাসীরা একসঙ্গে মিলিত হওয়ার সুযোগ পান। বনভোজনে প্রবাসী বাংলাদেশিরা তাদের পরিবার-পরিজন নিয়ে অংশগ্রহণ করেন। প্রবাসী বাংলাদেশি কমিউনিটি নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন মুস্তাফিজুর রহমান সুমন, জামান, টুটুল, তারেক হাসান এবং আতাউর রহমান।

বনভোজনে আমন্ত্রিত প্রবাসীদের জন্য কয়েকটি খেলার আয়োজন করে বাংলা ক্লাব অস্ট্রিয়া। খেলা শেষে পুরস্কার বিতরণ করেন ক্লাব সদস্য মাইদুল মিয়া, শাহীন ভুইয়া, শাহীন চৌধুরী, এস এ এম রানা, প্রোশিন শাহরিয়ার, জামাল উদ্দিন, ওয়াসিউজ্জামান জাবেদ, মেহেদি হাসান, মিরাজ হক, তনয়, মোহাম্মদ আলী এবং আরিফ রায়হান।

উল্লেখ্য, অস্ট্রিয়াতে ইতোমধ্যে ভ্যাকসিন গ্রহণকারী ও করোনা টেষ্ট নেগেটিভ ব্যক্তিদের চলাফেরার শিথিলতা থাকার কারণ অনেক প্রবাসী বাংলাদেশি সংগঠন সাংস্কৃতিক অনুষ্ঠান ও বার্ষিক বনভোজনের আয়োজন করছে। বাংলা ক্লাব অস্ট্রিয়ার নেতৃবৃন্দ জানান, আগামী সেপ্টেম্বরের ১২ তারিখ ভিয়েনার স্থানীয় একটি হলরুমে প্রবাসীদের জন্য সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post বাংলাদেশের সকল বিদেশি মিশনে পাসপোর্ট প্রস্তুত কার্যক্রম বন্ধ
Next post ‘জিয়ার জড়িত থাকার প্রমাণ জনসম্মুখে উপস্থাপন করা হবে’
Close