মালয়েশিয়ায় প্রবাসীদের নিয়ে স্বেচ্ছাসেবকমূলক কাজ করা প্রবাসী অধিকার পরিষদের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সম্প্রতি সংগঠনের সেলাঙ্গড় প্রাদেশিক কমিটির উদ্যোগে মালয়েশিয়ায় একটি কনভেনশন সেন্টারে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

মালয়েশিয়া প্রবাসী অধিকার পরিষদের সিনিয়র সহ-সভাপতি মো. সালাউদ্দিন গাজী ও সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ রুহুল আমিনের পরিচালনায় সেলাঙ্গড় বিভাগীয় কমিটির সভাপতি মোহাম্মদ শফিকুল ইসলামের সভাপতিত্বে ইফতার মাহফিলে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া কার্যনির্বাহী কমিটির সভাপতি মো. জাহিদ হাসান ও সাধারণ সম্পাদক মোহাম্মদ শরীফ আহমেদ।

এ সময় জার্মান থেকে টেলিকনফারেন্স বক্তব্য রাখেন বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার কবির হোসেন।

ইফতার মাহফিলে আরও উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় যুগ্মসাধারণ সম্পাদক মোহাম্মদ সাফায়েত হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আল মামুন, দপ্তর সম্পাদক তারিকুর রহমান প্রমুখ।

আরও উপস্থিত ছিলেন আহম্মেদ ওয়াসিম, ইমরান খাকি, আমীর হোসেন, এসএম হাসান, রায়হান উদ্দিন, এনামুল রুবেল, এসএম আজিম খাঁন, তারিকুল, বোরহান উদ্দিন, মোস্তফা জামিল, মনিরুজ্জামান, মুজাম্মেল মিরাজ, রুহুল, আমিন মামুন মিয়াসহ সেলাঙ্গড় বিভাগের নেতারা।

শেষে করোনাভাইরাস থেকে মুক্তির জন্য মোনাজাত করা হয়।