পবিত্র রমজান মাস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মালয়েশিয়া শাখার উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার কুয়ালালামপুরের পাঁচ তারকা একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি বি এম বাবুল হোসেন।

সাধারণ সম্পাদক তাছমীম আহমেদ ও জসিম উদ্দিনের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি এবং প্রধান বক্তা ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক অহিদুর রহমান অহিদ ও কামরুজ্জামান কামাল। এছাড়াও বিশেষ বক্তা ছিলেন স্বেচ্ছাসেবক লীগ মালয়েশিয়া শাখার সিনিয়র সহসভাপতি মশিউর রহমান লিঙ্কন।
সংগঠনের সহ-সভাপতি শেখ জাহাঙ্গীরের শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, মালয়েশিয়া আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির যুগ্ম-আহ্বায়ক রাসেদ বাদল, বঙ্গবন্ধু পরিষদ মালয়েশিয়া শাখার সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, আওয়ামী লীগ আহ্বায়ক কমিটির সদস্য হুমায়ুন কবির, জাতীয় শ্রমিক লীগ মালয়েশিয়া শাখার সভাপতি নাজমুল ইসলাম বাবুল, যুবলীগ আহ্বায়ক কমিটির সদস্য জহিরুল ইসলাম জহির, রেজাউল করিম লায়ন, মালয়েশিয়াস্থ গোপালগঞ্জ জেলা সমিতির সভাপতি শওকত হোসেন তিনু, ছাত্রলীগ নেতা মওদুদ মোল্লাসহ অনেকে।

পরে দেশ ও মুসলিম উম্মাহর শান্তি কামনায় এবং করোনা থেকে মুক্তির জন্য বিশেষ মোনাজাত করা হয়। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য শফিকুর রহমান চৌধুরী।