করোনা মহামারির কারণে অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাব (আয়েবপিসি) কার্যনির্বাহী পরিষদের ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়েছে।

স্থানীয় সময় রবিবার (৪ এপ্রিল) বিকেল ৫টায় সংগঠনের সভাপতি ফয়সাল আহমেদ দ্বীপের সভাপতিত্ব এবং যুগ্ম সম্পাদক জুহুরুল হকের পরিচালনায় সভার শুরুতে বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান স্বাধীনতা দিবস নিয়ে আলোচনা করা হয়। সেই সাথে স্বাধীনতা সংগ্রামের গৌরবগাঁথা অধ্যায় স্মরণ করা হয় এবং সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে বেশকিছু গুরুত্বপূর্ণ সিন্ধান্ত গৃহীত হয়। সংগঠনে নতুন সদস্য অন্তর্ভুক্ত এবং বর্তমান কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়া সকল সদস্যদের মতামতের ভিওিতে আহবায়ক কমিটি গঠনের বিষয়েও আলোচনা করা হয়।

এছাড়াও সভায় কার্যনির্বাহী পরিষদের সদস্যরা সাংগঠনিক কর্মকান্ড এবং বিভিন্ন পরিকল্পনা নিয়ে বিস্তারিত আলোচনায় হয়। ইউরোপের বিভিন্ন দেশে অবস্থানরত সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি মিরন নাজমুল (স্পেন), সহ-সভাপতি মাহাবুব সুয়েদ (লন্ডন), ফারুক আহমদ মোল্লা (বেলজিয়াম), অর্থ সম্পাদক মোহাম্মদ মাহবুব হোসাইন (ফ্রান্স), সাংগঠনিক সম্পাদক পর্তুগালের রনি মোহাম্মদ (পর্তুগাল), প্রচার সম্পাদক মো. রাসেল আহম্মেদ (পর্তুগাল), এডভোকেট আনিসুজ্জামান, সাইফুল ইসলাম মুন্সী (ইটালি), ফাতেমা রুমা (জার্মানি), জাহিদ কায়সার, এনামুল হক (পর্তুগাল), ড: আল আমিন (গ্রীস), আহম্মেদ রাজ (পোলেন্ড)।
আলোচনা শেষে সাম্প্রতিক সময়ে সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মিরন নাজমুলের পিতার মৃত্যুসহ যে সকল সদস্য করোনা এবং বিভিন্ন রোগে আক্রান্ত তাদের সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাতের মধ্যে দিয়ে সভা সমাপ্তি হয়।