Read Time:3 Minute, 14 Second

কেন্দ্রীয় আওয়ামী লীগ তার পক্ষে নেই জানিয়ে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় বসুরহাট পৌরসভার আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ও ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা বলেছেন, ওবায়দুল কাদের সাহেবও আমার সঙ্গে নাই, কেন্দ্রীয় আওয়ামী লীগ আমার সঙ্গে নাই।

রোববার (১০ জানুয়ারি) সকালে বসুরহাট পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডে নির্বাচনী পথসভায় দেয়া বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

অভিযোগ করে আবদুল কাদের মির্জা বলেন, মুঠোফোনে আমাকে যুব মহিলা লীগের পরিচয় দিয়ে অকথ্য ভাষায় গালমন্দ করেছে। প্রশাসনকে জানিয়েছি, তারা কোনও ব্যবস্থা নেয়নি। তাহলে এই মহিলার হাত অনেক শক্তিশালী, নইলে প্রশাসন ব্যবস্থা নেয়নি কেন?

এসময় ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, ৪৭ বছর ধরে আওয়ামী রাজনীতির সঙ্গে জড়িত। দায়িত্বশীলতার ঘাটতি আছে, আপনি যে বললেন হানিফ সাহেব (মাহবুব উল আলম হানিফ)। আপনি দায়িত্বশীল লোক, ভদ্রলোক, আমাদের দলের নেতা। আপনার কুষ্টিয়াতে যে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙা হয়েছে, আপনি কি দায়িত্বশীলতার পরিচয় দিয়েছেন?

নিজের অসুস্থতার কথা উল্লেখ করে বসুরহাট পৌরসভার আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বলেন, আমেরিকায় চিকিৎসার জন্য গিয়ে আমার দু’টি টিউমার ধরা পড়েছে। সেখানে ২৪ দিন ঘরে ছিলাম। তখন আমার অনুভূতিতে আঘাত লেগেছে, আমরা কী করছি? তাই বিমানবন্দরে এসেই ঘোষণা করেছিলাম, এখন থেকে অন্যায়ের প্রতিবাদ করবো। সত্য কথা বলবো। বসুরহাট পৌর নির্বাচনকে আমি অন্যায়ের প্রতিবাদের অংশ হিসেবে নিয়েছি। এটাই সত্য। নির্বাচন আমার কাছে মুখ্য নয়। এভাবে চলতে দেয়া যায় না।

নিজের বড় ভাইয়ের প্রতি দুর্বলতার কথা জানিয়ে তিনি বলেন, আমি একটি জায়গায় দুর্বল। ওবায়দুল কাদের সাহেব অসুস্থ। তিনি মারা যাবেন, এটা বললে আমি দুর্বল হয়ে যাই। তারও (ওবায়দুল কাদের) বুঝতে হবে, তিনি জাতীয় নেতা। আওয়ামী লীগের মতো দলের দুই বারের সাধারণ সম্পাদক।

কাদের মির্জা বলেন, আমি নোয়াখালী, ফেনীর অপরাজনীতির বিরুদ্ধে, দুর্নীতির বিরুদ্ধে, গ্যাসের অধিকারের জন্য প্রতিবাদ করবো- কিন্তু প্রতিবাদ করলে তখন বলে, আমি নাকি পাগল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post মানবপাচার: মার্কিন আদালতে বাংলাদেশিকে কারাদণ্ড
Next post এবার বাইডেনের শপথ অনুষ্ঠানে ‘হামলার টার্গেট’ ট্রাম্প সমর্থকদের
Close