Read Time:4 Minute, 48 Second

প্রবাসী বরিশাল বিভাগীয় কল্যাণ সমিতি ইউএসএ ইনক’র নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান ভার্চুয়ালে ৪ জানুয়ারি অনুষ্ঠিত হয়েছে। দু’পর্বের অনুষ্ঠানের প্রথম পর্বে শপথ গ্রহণ এবং দ্বিতীয় পর্বে ছিল উপদেষ্টা পরিষদ পুনর্গঠন করা।

সমিতির আহ্বায়ক মো. শাহ আলমের সভাপতিত্বে শুরু হওয়া সভা পরিচালনা করেন সদস্য-সচিব মো. আশিক মাহমুদ। শুরুতে আহ্বায়ক তিনমাসের সমিতির সকল কার্যক্রম তুলে ধরেন। সমিতির সকল সদস্য তাকে সহযোগিতা করার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। এসময় তিনি বিশেষভাবে ধন্যবাদ জানান তিনজন নির্বাচন কমিশনারকে। সদস্য সচিব আশিক মাহমুদও সকল সদস্য, উপদেষ্টা ও নির্বাচন কমিশনকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে ভবিষ্যতে সমিতির প্রয়োজনে সব সময় পাশে থাকবেন বলে আশা প্রকাশ করেন।

এ সময় আরও বক্তব্য রাখেন নির্বাচন কমিশনার লিয়াকত খান, মঈনউদ্দিন আহম্মেদ বাচ্চু এবং কমিশনের প্রধান আলহাজ্ব রেজাউল করিম।
বক্তব্য শেষে প্রধান নির্বাচন কমিশনার নতুন কার্যনির্বাহী কমিটি (২০২১-২০২২)’র সভাপতি মো. শাহ আলম ও সাধারণ সম্পাদক মো. রুহুল আমিন নাসির-সহ ২৯ জন সদস্যের নাম ঘোষণা এবং নির্বাচিত কার্যকরী পরিষদের শপথ পরিচালনা করেন। আহ্বায়ক শাহ আলম ও সদস্য-সচিব আশিক মাহমুদ অভিষিক্ত কমিটিকে অভিনন্দন জানিয়ে তাদের দায়িত্ব হস্তান্তর করেন।

শুভেচ্ছা বক্তব্য শেষে সভাপতি ২০২১-২০২২ এর উপদেষ্টাদের নাম ঘোষণা করেন। তারা হলেন (১) মো. একে আজাদ তালুকদার, (২) মো. নূরে আলম খান, (৩) শাহজামান, (৪) জামান আহমেদ, (৫) নাজমা বেগম (লিলি), (৬) শেখ ইলিয়াস হাবিব, (৭) আলহাজ্ব রেজাউল করিম, (৮) আবু তালেব মাতুব্বর, (৯) মঈণউদ্দিন আহমেদ বাচ্চু (১০) শামিমা আলম মুন্নি, (১১) রফিকুল ইসলাম জিয়া, (১২) মোশাররফ হোসেন সবুজ, (১৩) মো. তোফায়েল আহমেদ (বিগ্রেডিয়ার জেনারেল অব:), (১৪) লিয়াকত খান (১৫) এবং আক্তারুর রহমান মামুন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপদেষ্টা একে আজাদ তালুকদার, জামান আহম্মেদ, রেজাউল করিম, মোশাররফ হোসেন সবুজ, লিয়াকত খান, সহ-সভাপতি মঞ্জুর মোর্শেদ, যুগ্ম সাধারণ সম্পাদক একেএম মামুন, এ্যাডভোকেট রেজবুল কবির, বিশ্বজিত কে পলাশ, জেসমিন বেগম, শিরিন কামাল।

অভিষিক্ত আলম-নাসির পরিষদের কার্যকরী পরিষদ : সভাপতি মোহাম্মদ শাহ আলম, সহ সভাপতি মো: এস ইসলাম মামুন, মাসুদ হোসেন, মঞ্জুর মোর্শেদ, মো: মশিউর রহমান, মো: এনায়েত হোসেন ও ডা: সোহেল পারভেজ, সাধারণসম্পাদক মো: রুহুল আমিন নাসির, যুগ্ম সাধারণ সম্পাদক একেএম মামুনুর রশিদ ও মো: মিজানুর রহমান (সুমন), সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন লিটন, কোষাধ্যক্ষ মো: মহসিন, দপ্তর সম্পাদক এমডি রুবেল গাজী, সমাজ সেবা ও আপ্যায়ন সম্পাদক নাহিদ হায়দার (আশিক), সাংস্কৃতিক সম্পাদক জেসমিন বেগম, ক্রীড়া সম্পাদক- ফারদীন রেজা রনি, প্রচার ও প্রকাশনা সম্পাদক শিরিন কামাল, শিক্ষা ও আইন বিষয়ক সম্পাদক পারুল আক্তার (বকুল আলী)। নির্বাহী সদস্যরা হলেন: মো: আল আমিন, মো: খালেদ হোসেন, মো. বেলায়েত হোসেন, বিশ্বজিৎ কে পলাশ, মো: মাজহারুল ইসলাম মিরন, মো: আ: রব, মাসুদ আহম্মেদ, মো: রাসেদ মিলন, মো: ফিরোজ আহম্মেদ রবিন, খান এইচ আলম ও এ্যাডভোকেট রেজবুল কবির।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post একদিনে ৫০০ বারের বেশি মিথ্যা বলেছেন ট্রাম্প: ওয়াশিংটন পোস্ট
Next post আন্তর্জাতিক রোবট অলিম্পিয়াডে দুই স্বর্ণ জিতল বাংলাদেশ
Close