Read Time:2 Minute, 36 Second

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী পালন করবে বাংলাদেশ। এ ক্ষেত্রে কুয়েত প্রবাসীরাও পিছিয়ে নেই। বর্তমানে করোনা মহামারির কারণে কুয়েতে জনসমাগম নিষিদ্ধ থাকায় বড় পরিসরে কোন আয়োজন না করলেও বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ দূতাবাসের পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ ক্রিকেট এসোশিয়েশন আয়োজন করেছে মুজিব বর্ষ বিজয় কাপ ক্রিকেট টুর্নামেন্ট।

ছোট আকারে সীমিত পরিসরে হলেও একপ্রকার জাঁকজমকপূর্ণ ভাবেই খেলার উদ্বোধন করেন কুয়েতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মেজর জেনারেল মোহাম্মদ আশিকুজ্জামান। আব্বাসিয়া ক্রিকেট গ্রাউন্ডের (২৩ শে অক্টোবর) শুক্রবার সকালে এই টুর্নামেন্টর উদ্বোধন করা হয়।

কুয়েতে প্রবাসী বাংলাদেশী ক্রিকেট প্রেমীদের ২০টি দল অত্যন্ত আন্তরিকতা ও আনন্দ উচ্ছাসের সাথে খেলায় অংশ নেয়। সেই থেকে প্রত্যেক শুক্রবার ভোর থেকে দুপুর পর্যন্ত চলছে খেলা। এদিকে অবিস্মরণীয় এবং জাঁকজমকপূর্ণ আয়োজনে বদ্ধ পরিকর বাংলাদেশ ক্রিকেট এসোশিয়েশন এর নেতৃবেন্দ। কুয়েতে মুজিব বর্ষকে অবিস্মরণীয় করতে তাদের একমাত্র প্রচেষ্টা।
খেলোয়াড় থেকে শুরু করে দলের সবার আবেদন কুয়েতে বিত্তবান ব্যবসায়ীরা এগিয়ে আসলে কুয়েতে তৈরী হতে পারে কোন এক নতুন টাইগার। আনন্দের সংবাদ এরই মধ্যে দুইজন প্রবাসী কুয়েতে জাতীয় ক্রিকেট টিমে খেলছেন। সর্বোপরি খেলোয়াড়সহ পরিচালনা কমিটির সবাই আনন্দিত কুয়েতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মেজর জেনারেল মোহাম্মাদ আশিকুজ্জামান এর পূর্ণ সহযোগিতার আশ্বাসের কথা শুনে। তিনিও প্রতিনিয়ত খোজঁ খবর নিচ্ছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post ভাস্কর্য ভাঙচুরকারী ও উস্কানিদাতাদের বিরুদ্ধে ব্যবস্থার নেওয়ার নির্দেশ
Next post ক্ষমতা হারানোর ফোবিয়াতে ভুগছে সরকার: নূর
Close