কুয়ালালামপুরস্থ বাংলাদেশ মিশনের সদ্য বিদায়ী ডেপুটি হাইকমিশনার ওয়াহিদা আহমেদের স্থলে সম্প্রতি ডেপুটি হাইকমিশনার হিসেবে যোগদান করেছেন মোহাম্মদ খোরশেদ আলম খাস্তগীর।

মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক অহিদূর রহমান অহিদের নেতৃত্বে মালয়েশিয়া আওয়ামী লীগ নেতৃবৃন্দ বৃহস্পতিবার দুপুর ১২টায় নবনিযুক্ত ডেপুটি হাইকমিশনারের সাথে সৌজন্য সাক্ষাত করেন এবং নব- নিযুক্ত ডেপুটি হাইকমিশনারকে ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় মালয়েশিয়াতে অবস্থিত বাংলাদেশিদের বিভিন্ন সমস্যাদি ও ছুটিতে গিয়ে দেশে আটকা পড়াদের ফিরিয়ে আনতে মালয়েশিয়া সরকারের সাথে পরামর্শ করা নিয়ে বিশদ ভাবে আলোচনা করেন, এবং নব- নিযুক্ত ডেপুটি হাইকমিশনাসহ বাংলাদেশ মিশনকে সকল বিষয় নিয়ে সহযোগিতার আশ্বাস দেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ।
এ সময় উপস্থিত ছিলেন হাইকমিশনের কাউন্সিলর (ভিসা) মাসুদ হোসাইন, পলিটিক্যাল মিনিস্টার রুহুল আমীন, এবং লেবার উইং এর সেক্রেটারি ফরিদ আহমেদ এবং মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রাশেদ বাদল, মালয়েশিয়া যুবলীগের সাবেক আহ্বায়ক এ কামাল হোসেন চৌধুরী, আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য শফিকুর রহমান চৌধুরী, হুমায়ুন কবির, মামুনুর রশীদ, প্রদীপ কুমার বিশ্বাস, আলিউর রহমান আলো, আব্দুল বাতেনসহ আরও অনেকে।