Read Time:2 Minute, 2 Second

ফ্রান্সের রাজধানী প্যারিসে বৃহত্তর কুমিল্লা জনকল্যাণ সমিতির চতুর্থ ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সংগঠনটির আহ্বায়ক কামাল মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত এ সম্মেলনে শাহীন আরমান চৌধুরীকে সভাপতি ও আমিন খান হাজারীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে নতুন কমিটি গঠন করা হয়েছে।

অনুষ্ঠানে নজরুল ইসলাম চৌধুরী, রবিউল হাসান ও শাকিল সরকারের যৌথ পরিচালনায় কুমিল্লা, ব্রাহ্মণবাড়িয়া, চাঁদপুরসহ বৃহত্তর কুমিল্লার প্রবাসীরা উপস্থিত ছিলেন।

কমিটিতে প্রধান উপদেষ্টা হিসেবে নির্বাচিত হন সৈয়দ ফয়সাল ইকবাল হাশমি, প্রধান পৃষ্ঠপোষক সাত্তার আলী সুমন শাহ আলম, প্রধান সমন্বয়ক আবু মোরশেদ পাটোয়ারী, সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ আলী ভুট্টো, প্রথম উপদেষ্টা ইব্রাহিম খলিল নির্বাচিত হন।
এ সময় বক্তব্য রাখেন আশিক উল্লাহ, গোলাম রউফ, গিয়াসউদ্দিন, মশিউর রহমান কামাল, নুরুল আমিন খান ইয়াহিয়া, আনোয়ার হোসেন, নাসির উদ্দিন আহমেদ, আরমানুজ্জামান আরমানসহ সংগঠনের নেতৃবৃন্দরা।

এ সময় বক্তারা বলেন, বৃহত্তর কুমিল্লা জনকল্যাণ সমিতি প্যারিসের একটি অন্যতম সংগঠন। বৃহত্তর কমিল্লার প্রবাসী বাংলাদেশের যারা ফ্রান্সে অবস্থান করছে তাদের যেকোনো সমস্যায় আমরা সবসময়ই পাশে ছিলাম এবং ভবিষ্যতেও থাকবো।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post সভ্য দেশে অসভ্যদের বসবাস : ভালো কাজেও বাহাত দেয়ার মানুষ আছে কমিউনিটিতে
Next post আমেরিকায় করোনায় মৃত্যুঝুঁকি বাড়াচ্ছে স্থূলতা
Close