Read Time:2 Minute, 22 Second
নিরবে চলে গেলেন লস এঞ্জেলেসে দীর্ঘদিন ধরে বসবাসকারী প্রবাসী বাংলাদেশি ফজলুল করিম। মৃত্যু কালে ফজলুল করিম স্ত্রী ছাড়াও স্কুল পডুয়া এক ছেলে ও মেয়ে রেখে গেছেন। তার মৃত্যেুতে কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে।
২৯ সেপ্টেম্বর দুপুরে Islamic mortuary & cemetery,Rosamond California-তে তার জানাজা ও দাফন সম্পন্ন হয়।
তিনি লস এঞ্জেলেসে প্রায় ৩২ বছর যাবৎ বসবাস করে আসছিলেন। করোনার কারণে অত্যন্ত সীমিত পরিসরে প্রবীণ বাংলাদেশী প্রবাসী ফজলুল করিমের জানাজা সম্পন্ন হয়। এতে পরিবারের একান্ত সদস্য ও লস এঞ্জেলেস কমিউনিটির পক্ষ থেকে কমিউনিটির নেতা মমিনুল হক বাচ্চু, মুনা ওয়েষ্টজোন সেক্রেটারী আশরাফ হোসাইন আকবর, ভ্যালী চ্যাপ্টার প্রেসিডন্ট আব্দুল মুকিত আজাদ, লস এঞ্জেলেস চ্যাপ্টার প্রেসিডেন্ট আব্দুল মান্নান, লিটল বাংলাদেশ প্রেস ক্লাব সেক্রেটারী লস্কর আল মামুন, কমিউনিটি এক্টিভিটস ফয়সাল আহমেদ তুহিন, ব্যবসায়ী মফিজুর রহমান, শাহ জালাল, গোলাম সারওয়ার, আবু বকর কালাম, এ কে এম ফজলুল হক, আবদুস সালাম প্রমুখ সহ কমিউনিটির আরও কয়েকজন সদস্য উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে, বাংলাদেশের ঢাকার সন্তান লস এঞ্জেলেসের অত্যন্ত নম্র, ভদ্র ও সুপরিচিত ব্যক্তি ছিলেন তিনি। বেশ কিছু দিন ধরে অসুস্হ ছিলেন তিনি। গ সোমবার তার স্ত্রী কাজ থেকে বাসায় ফিরে মৃত অবস্থায় তাকে দেখতে পান। পরে জরুরী সেবা নম্বরে পুলিশকে ফোন করে, পুলিশ আনুষ্ঠানিকতা সম্পন্ন করে লাশ মরচোয়ারীতে পাঠিয়ে দেন।
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করেছে ক্যালিফোর্নিয়া স্টেট যুবলীগ
Next post বাবরি মসজিদ ধ্বংস মামলার সব আসামি খালাস
Close