গত ৩১ আগস্ট রাত ৮টায় বাফলা ও রামপট ভিলেজ নেবারহুড কাউন্সিলের সাথে এ গুরুত্বপূর্ণ ভার্চুয়াল মিটিং অনুষ্ঠিত হয়েছে। নেবারহুড কাউন্সেলের চেয়ারপার্সন কাজী মশহুরুল হুদার উদ্যোগে এই যৌথ পার্টনারশীপ অধিবেশনের আয়োজন করা হয়।
বৈঠকের মডারেট করেন রামপট ভিলেজ নেবারহুড কাউন্সিলের প্রেসিডেন্ট রেচেল রোজ লাকী।
বালার নতুন অফিস নেবারহুড কাউন্সিলের বাউন্ডারিতে স্থানান্তরিত হওয়ায় অভিনন্দন ও স্বাগত জানান এবং ভবিষ্যতে বাফলার সাথে পার্টনারশীপ কমিউনিটির স্বার্থে এক সঙ্গে কাজ করার পারস্পারিক প্রতিশ্রুতি প্রদান করা হয়।
আগামীতে বাফলার প্যারেড সহ কমিউনিটির কল্যাণকর কার্যক্রমে নেবারহুড কাউন্সিলের সহযোগিতার আশ্বাস দিয়ে প্রেসিডেন্ট রেচেল বলেন, ‘বাফলার জনহ্নিতকর কাজে নেবারহুড কাউন্সিল সবটুকু দিয়ে সাহায্য ও সহযোগিতা করবে। বাফলার প্রেসিডেন্ট শিপার চৌধুরী পার্টনারশীপ হিসেবে নেবারহুড কাউন্সিলের সাথে কমিউনিটির কল্যাণে সহায়তার প্রতিশ্রুতি প্রদান করেন।
উক্ত ভার্চুয়াল মিটিং এ বাফলার পক্ষে অংশগ্রহণ ও বক্তব্য রাখেন ডা: আবুল হাসেম, সামসুদ্দিন মানিক, খন্দকার আলম ও সংগঠনের সেক্রেটারী আঞ্জুমান আরা শিউলি। আগামীতে প্রতিমাসে যৌথ মিটিং এর মাধ্যমে যোগাযোগ ও পরিকল্পনা অব্যাহত রাখার দৃঢ় সংকল্পে অধিবেশনের সমাপ্তি ঘটে।