গত ১৩ অক্টোবর লস এঞ্জেলেসের বাংলার বিজয় বহরের মিটিং অনুষ্ঠিত হয়েছে। ২০১৯ সনের বিজয় বহর হবে ১০ম তম বাংলার বিজয় বহর। বিগত কয়েক মাস পূর্বে অপর একটি পক্ষ তারেক বাবুকে চেয়ারম্যান এবং সোহেল রহমান বাদলকে আহ্বায়ক ঘোষনা দিয়ে বাংলার বিজয় বহর করার সংবাদ প্রকাশিত হয়েছিল। সকলেই ভেবেছিল এবারে হয়ত দুটি বাংলার বিজয় বহর হতে যাচ্ছে। কিন্তু জানা গেছে, গত ১৩ অক্টোবরের মিটিং এ অপর পক্ষ একজন প্রতিনিধি পাঠিয়ে ছিল।

কিন্তু সাইফ কুতুবি আমাদের প্রতিনিধিকে জানান যে, তারা অপর পক্ষকে জানিয়ে দিয়েছেন যে বাংলার বিজয় বহর একটি এবং সেটা সকলের জন্য উন্মুক্ত, যে কেউ এসে অংশ গ্রহন করতে পারে। তবে জানা যায়নি অপর পক্ষ যে ঘোষনা দিয়েছিল তা বাস্তবে পরিনত হবে কিনা।

এদিকে ১৩ অক্টোবরের অধিবেশনে ঘোষনা দিয়েছে আগামি ১৪ ও ১৫ ডিসেম্বর ২০১৯ শনি ও রবিবার লিটল বাংলাদেশের শ্যাটো রিক্রিয়েশন সেন্টারে দুদিন ব্যাপি ব্যাপক কর্মসূচিতে বাংলার বিজয় বহরের দশম তম আয়োজন হবে। দুদিন ব্যাপি অনুষ্ঠানের বিশেষ আকর্ষন মটরকেড, সাংস্কৃতিক অনুষ্ঠান।

অনুষ্ঠানে জেসমিন খানের স্মরনে বিশেষ এওয়ার্ড প্রদান করা হবে। লস এঞ্জেলেসের সকল সংগঠন ও ব্যাক্তিবর্গের মটর শোভা যাত্রায় অংশ গ্রহন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত থাকার আহ্বায়ন জানিয়েছে।