গত ১৩ অক্টোবর ২০১৯, রবিবার বাদ মাগরিব শ্যাটো রিক্রিয়েশন সেন্টারে লস এঞ্জেলেসে প্রথমবারের মত ব্যাপক আয়োজনে হজ সেমিনার অনুষ্ঠিত হয়। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন কাজী মশহুরুল হুদা। অনুষ্ঠানের আয়োজনে ছিল নব্য প্রতিষ্ঠিত আল সালাম হজ ট্রাভেলস। অনুষ্ঠান পরিচালক ঘোষণায় বলেন যে, এখন থেকে প্রতি বছর হজ পালনের ৪০ দিনের মধ্যেই হাজী কমিউনিটির মাঝে যোগসূত্র সৃষ্টির লক্ষ্যে হজ পুর্নমিলনীর আয়োজন করবে আল সালাম হজ ট্রাভেলস। সেমিনারের শুরুতে কোরআন তেলওয়াত করেন আবু বক্কর সিদ্দিক কালাম।

হজ সেমিনারে বক্তব্য রাখেন নতুন প্রজন্মের মাঝে ছারাহাত নাবিহা ও সৈয়দা শারমীন আহমেদ। আরও বক্তব্য রাখেন, হাফেজ বেলাল এবং টেলিভিশনের প্রিয় উপস্থাপক আরফান উল্লাহ হারুনী। কবিতা পাঠ করেন কামরুল তাওহিদ ও ইসলামী গান পরিবেশন করেন হাজী আনিসুর রহমান। সমগ্র অনুষ্ঠানের -ব্যাবস্থাপনায় ছিলেন, জাহাঙ্গীর আলম, আবুল মাহিম চৌধুরী ও আরফান উল্লাহ হারুনী প্রমুখ।

হজ সেমিনারে ঘোষণা দেয়া হয় যে, আগামী ১৭ ডিসেম্বর ১০ দিনের জন্য একটি ওমরাহ কাফেলা লস এঞ্জেলেস থেকে যাবে। যারা ইচ্ছুক তাদেরকে আল সালাম হজ ট্রাভেলস এর সঙ্গে যোগাযোগ করার অাহ্বান জানানো হয়েছে।