জালালাবাদ আ্যাসোসিয়েশন অফ টরন্টোর আয়োজনে অনুষ্ঠিত হল ওসমানী মেমোরিয়াল কাপ ক্রিকেট প্রতিযোগিতার ৬ষ্ঠ আসর। নক আউট ভিত্তিক এই টুর্নামেন্টে এবার ১৪টি দল অংশ নেয়। খেলোয়াড়, আয়োজক, পৃষ্ঠপোষক এবং দর্শকসহ কয়েকশ মানুষের উপস্থিতিতে স্কারবোরোর করভেট স্কুল মাঠ পরিণত হয় একটি ক্রিকেট উৎসব স্থলে। 

প্রথম রাউন্ড, কোয়ার্টার ফাইনাল এবং সেমিফাইন্যালের প্রতিযোগিতা শেষে টুর্নামেন্টের সবচেয়ে ধারাবাহিক দল হিসাবে ফাইনালে জায়গা করে নেয় ডাউনটাউন নাইটমেয়ার্স এবং লাল সবুজ। তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইন্যাল ম্যাচে আগে ব্যাটিং করে পল্লব এবং ফয়সালের দুর্দান্ত ব্যাটিংয়ের কল্যাণে লাল-সবুজ ৮ ওভারে ৯৫ রান সংগ্রহ করে। জবাবে রাকিবের হার্ড হিটিং অর্ধশতের উপর ভর করে ডাউনটাউন নাইটমেয়ার্স ৯ বল হাতে রেখেই টার্গেটে পৌঁছে যায়। ম্যান অফ দ্য ফাইন্যাল নির্বাচিত হন ডাউনটাউনের রাকিব। লাল-সবুজের ফয়সাল ম্যান অফ দ্যা টুর্নামেন্টের পুরস্কার অর্জন করেন।
 
এবারের টুর্নামেন্টের ব্যতিক্রমী দিক ছিল ট্রফি এবং মেডেলের পাশাপাশি এবার চ্যাম্পিয়ন টিমের প্রতিটি সদস্যকে একটি করে বাইসাইকেল পুরস্কার হিসাবে দেয়া হয়। স্কারবোরো সাউথ ওয়েস্টের এমপিপি ডলি বেগম ফাইন্যাল ম্যাচে উপস্থিত থেকে খেলোয়াড়দের উৎসাহ প্রদান করেন। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জালালাবাদ আ্যাসোসিয়েশনের সভাপতি দেবব্রত দে (তমাল), সাধারণ সম্পাদক মাহবুব চৌধুরী (রণি), ইন্তেখাব চৌধুরী (তুহিন), ফয়জুল চৌধুরী, মকবুল হোসনে, ফারুক আহমেদ, হাবিবুর রহমান, সুশীতল চৌধুরী, রাফে চৌধুরী, শহিদুল রিমন, রিজ্ওয়ান রহমান, মাসুম চৌধুরী প্রমুখ। প্রতিযোগিতায় পৃষ্ঠপোষকতা করায় ব্যারিস্টার আরিফ হোসেইন, রিয়েলটর তানভীর কোহিনূর এবং রিয়েলটর আজমল মিয়াকে জালালাবাদ আ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়।

এবারকার টুর্নামেন্টের আয়োজক কমিটিতে ছিলেন এজাজ চৌধুরী, শাহজাহান রুমেল,আহমেদ জয়, মেহেদী মারুফ, ইলিয়াছ খান, হাসান তারেক ইমাম, হাবিবুর রহমান এবং রাসেল রহমান।