স্পেনের মাদ্রিদে প্রবাসী ফরিদপুর বিভাগীয় কল্যাণ সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। ১৭ জুলাই মাদ্রিদের অদূরে মনোরম প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর পিচ্ছিনা ভুইতরাগোত পার্কে এ বনভোজন অনুষ্ঠিত হয়।

বুধবার (১৭ জুলাই) সকালে বাসযোগে মাদ্রিদ ও আশপাশের বিভিন্ন এলাকা থেকে ফরিদপুর বিভাগের অধিবাসীরা। পরে বনভোজনের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন সংগঠনটির সভাপতি হেমায়েত খান।

তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যে অংশগ্রহণকারী সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, প্রবাসী ফরিদপুরবাসীর মধ্যে সেতু বন্ধনের উদ্দেশ্যে এ আয়োজন। তিনি প্রবাসে বেড়ে ওঠা নতুন প্রজন্মকে বাংলাদেশের কৃষ্টি সংস্কৃতির সঙ্গে পরিচয় করানোর গুরুত্বারোপ করে দেশ ও প্রবাসে দেশের কল্যাণে ঐক্যবদ্ধ থাকার জন্য আহ্বান জানান।

দিনব্যাপী এ আয়োজনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সম্পাদক কামরুজ্জামান সুন্দর, কমিউনিটি নেতা মোজাম্মেল হোসেন মনু, নূর হোসেন পাটওয়ারী, বৃহত্তর ঢাকা অ্যাসোসিয়েশন ইন স্পেনের সভাপতি এম এইচ সোহেল ভুইয়া, বিক্রমপুর-মুন্সিগঞ্জ সমিতির সভাপতি মমিনুল ইসলাম স্বাধীন, গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি লুতফুর রহমান, রাজনীতিবিদ একরামুজ্জামান কিরণ, ব্যাবসায়ী ইসমাইল হোসেন, এফ এম ফারুক পাভেল, আবু জাফর রাসেল, আলমগীর শেখ প্রমুখ।