Read Time:3 Minute, 27 Second

সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) দুবাই বাংলা কমিউনিটিতে দীর্ঘদিন পর আবার ‘দুবাই গালা’র আয়োজন করতে যাচ্ছে বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভির আরব আমিরাত দর্শক ফোরাম। দেরা দুবাইয়ের ক্রাউন প্লাজা হোটেলে আগামী ২৫ জুলাই সাংস্কৃতিক ও বিনোদনমূলক এই অনুষ্ঠানের আয়োজন করা হবে। পুরো আয়োজনকে সামনে রেখে গত বৃহস্পতিবার শারজায় স্থানীয় সময় রাতে সংবাদ সম্মেলন করে এনটিভির আরব আমিরাত দর্শক ফোরাম।

সংবাদ সম্মেলনে আয়োজকদের পক্ষে বক্তব্য দেন দর্শক ফোরামের সিনিয়র সহসভাপতি  শেখ ফরিদ, সহসভাপতি ইসমাইল গণি চৌধুরী, সহসভাপতি কাজী মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক কাজী গুলশান আরা, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম রুপু, সাংগঠনিক সম্পাদক নাজমুল হক ও এনটিভি প্রতিনিধি শিবলী আল সাদিক।

তারা জানান, দীর্ঘ বিরতির পর আবার এনটিভির দর্শক ফোরাম বড় ধরনের এই আয়োজনে হাত দিয়েছে। ‘দুবাই গালা’ অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবেন দেশের জনপ্রিয় সংগীত শিল্পী ইমরান, ঝিলিক, সেফালী ও প্রবাসী শিল্পীবৃন্দ। সেই অনুযায়ী প্রস্তুতিও সম্পন্ন হয়েছে। এছাড়াও অনুষ্ঠানে ‘সমৃদ্ধি’ নামে ৭২ পৃষ্ঠার একটি মেগা ম্যাগাজিন প্রকাশিত হবে।

সংবাদ সম্মেলন থেকে উক্ত আয়োজন সফল করতে  প্রবাসীদের সার্বিক সহযোগিতা কামনা করেন আয়োজকরা।

এর আগে ২০১৯-২০২১ সালের দর্শক ফোরামের কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে মোহাম্মদ রাজা মল্লিককে সভাপতি ও সাবেক সেনা কর্মকর্তা কাজী গুলশান আরাকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট একটি কার্যকরী পরিষদ গঠন করা হয়। কমিটির অন্যান্য হলেন সিনিয়র সহসভাপতি শেখ ফরিদ, সহসভাপতি ইসমাইল গণি চৌধুরী, সহসভাপতি ইয়াকুব সৈনিক, সহসভাপতি মো. মামুন, সহসভাপতি কাজী মোহাম্মদ আলী, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম রুপু, সহসম্পাদক মীর আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক মো. নাজমুল হক, সহসাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, অর্থ সম্পাদক ইমাম হোসেন পারভেজ, সহ অর্থ সম্পাদক আনছার উল্লাহ, সমাজ কল্যাণ সম্পাদক সৈয়দা রোহ্ জামিল দিবা, মহিলা বিষয়ক সম্পাদিকা শামছুন নাহার স্বপ্না, প্রচার ও মিডিয়া সম্পাদক সাইফুল করিম, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মোস্তফা কামাল শিমুল, নির্বাহী সদস্য নুরুল আলম, শাহিনুর শাহীন, করিমুল হক ও আবুল বাসার।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post স্পেন আ.লীগের নতুন কমিটি
Next post রিয়াদে মুক্তিযুদ্ধ ভিত্তিক নাটক ক্ষ্যাপা পাগলার প্যাঁচাল মঞ্চস্থ
Close