গত ৩ জুলাই ২০১৯, বুধবার, সন্ধ্যায় সায়েন্টলজি অব ভ্যালির বিশাল মিলনায়তনে বর্ণাঢ্য আয়োজনে বাফলার ২০১৯-২০২১ এর অভিষেক ও শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে লস এঞ্জেলেস কমিউনিটির বিভিন্ন স্তরের মানুষের সমাগম ঘটে। শুরুতে বিদায়ী সভাপতি নজরুল আলম তার ক্যাবিনেট সহ নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে বিদায়ী বক্তব্য প্রদান করেন। প্রধান নির্বাচনী কমিশনার মোর্রসেদ হায়দার নতুন কমিটিকে শপথ পাঠ করান। এ সময় সাথে ছিলেন হাবিব আহমেদ টিয়া।

নতুন কমিটির সভাপতি হয়েছেন শিপার চৌধুরী (দ্বিতীয়বারের মত) এবং সাধারণ সম্পাদক আঞ্জুমান আরা শিউলি।

এছাড়া রয়েছেন- সহ-সভাপতি মাহবুবুর রহমান, কোষাধক্ষ্য- মোহম্মদ শহিদুল হক, সাংগঠনিক সম্পাদক- ফারুক হাওলাদার, পাবলিক রিলেশন সেক্রেটারী- আবদুস সামাদ এবং সাংস্কৃতিক সম্পাদক- রশনি আলম।

পুন: নির্বাচিত সভাপতি শিপার চৌধুরী বলেন, আগামী প্যারেড মূলধারার সাথে সংযোগ স্থাপনে অগ্রণী ভূমিকা রাখবে এবং ২০২১ সালে বাংলাদেশের সুবর্ণ জয়ন্তীতে ঐতিহাসিক আয়োজন করা হবে।

চমৎকার এ আয়োজনে উপস্থাপনায় ছিলেন, রশনি আলম এবং মার্জিত সাংস্কৃতিক অনুষ্ঠান ছিল উপভোগ্য। অত্যাধুনিক মঞ্চে সিনেমাটোগ্রাফিক স্ক্রীনের ব্যাবহার আয়োজনটিকে আন্তর্জাতিক মানের অনুষ্ঠানে পরিণত করে।

অনুষ্ঠান পরিকল্পনা ও উপস্থাপনা প্রশংসিত হয়েছে। তবে আরও সুপরিকল্পিত ও সময় সচেতনা ঠিক রাখলে অনুষ্ঠানের মান আরও উর্দ্ধে উঠতে পারতো। অতিথিদের জন্য আপ্যায়নের ব্যবস্থা ছিল ভিন্নতর। যা সকলের কাছে উপভোগ্য ও পছন্দনীয় হয়েছে। ব্যাতিক্রমী পরিবেশনায় বাফলার সমতূল্য কমিউনিটিতে দ্বিতীয়টি নেই সেকথা সবার জানা। কমিউনিটি মনে করে বাফলার মান ও গুনগত প্রচেষ্টা দিনে দিনে উন্নত পর্যায়ে নিয়ে যাচ্ছে। তাদের সকলের প্রচেষ্টা, সুশৃঙ্খল কাজ প্রশংসিত হয়েছে।