বাংলাদেশ স্টুডেন্টস্ এসোসিয়েশন ইউনিভার্সিটি পুত্রা মালয়েশিয়া (বিএসএ ইউপিএম) এর উদ্যোগে  জমকালো ঈদ পুনমিলনী ও অভ্যর্থনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। মঙ্গলবার পুত্রা আচার্য ভবনে আয়োজিত অনুষ্ঠানে এসোসিয়েশনের সভাপতি ও পিএইচডি গবেষক মো. আসাদুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ইউপিএম এর সম্মানীত ভাইস চ্যান্সেলর প্রফেসর দাতিন পাদুকা দাতো ড. আইনি ইদ্রিস। 

বিশেষ অতিথি ছিলেন ইউপিএম এর স্টুডেন্টস্ এফেয়ার্স বিভাগের প্রধান ফাহামী আজহার মিন মিস্টার, সহযোগী অধ্যাপক ড. এসএম নুরুল আমিন, ইউপিএম ইন্টারন্যাশনাল স্টুডেন্টস্ এসোসিয়েশনের সভাপতি মোহান্নাদ সালেহ ও প্রাক্তন সভাপতি মাসির আল জাইরী, বাংলাদেশ স্টুডেন্টস্ এসোসিয়েশনের প্রাক্তন সভাপতি মোহাম্মাদ শাহাবুদ্দিন প্রমুখ।  এছাড়া ইউপিএম ইন্টারন্যাশনাল স্টুডেন্টস্ এসোসিয়েশনের কার্যকরী সদস্য ও বিভিন্ন দেশের প্রতিনিধি বৃন্দের উপস্থিতি অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তোলে। 

অনুষ্ঠানে ইউপিএম ইন্টারন্যাশনাল স্টুডেন্টস্ এসোসিয়েশন এর নবনিযুক্ত এজিএস কৃষিবিদ মো. আল-মামুনকে সংর্বধনা এবং পিএইচডি স্কলার মেজর মোহাম্মাদ রেজাউর রহমানের মাতা রেহেনা আক্তারকে বাংলাদেশ স্টুডেন্টস্ এসোসিয়েশন এর পক্ষ হতে অভ্যর্থনা প্রদান করা হয়। অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ সাংস্কৃতিক অনুষ্ঠান করেন। পরে তাদের সুস্বাদু দেশীয় খাবারের আপ্যায়ন করা হয়। সব শেষে এসোসিয়েশন এর পক্ষ থেকে আমন্ত্রিত অতিথিবৃন্দকে সম্মাননা ক্রেস্ট প্রধান করা হয়।

অনুষ্ঠানে বিভিন্ন অনুষদের শিক্ষার্থী ও পিএইচডি স্কলাররা স্বপরিবারে অংশগ্রহণ করেন। 

উল্লেখ্য, কৃষি মন্ত্রণালয়ের এনএটিপি প্রকল্পের আওতায় ৩০ জন ঊর্ধ্বতন বিজ্ঞানী, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও সরকারের উচ্চ পদস্থ কর্মকর্তাসহ বর্তমানে ইউপিএম ক্যাম্পাসে প্রায় চার শতাধিক বাংলাদেশি শিক্ষার্থী অবস্থান করছেন।