নারায়ণগঞ্জ সিটি মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর ভিয়েনা সফর উপলক্ষে ফুলেল শুভেচ্ছা দিয়েছে অস্ট্রিয়া নারায়ণগঞ্জ অ্যাসোসিয়েশন। রাজধানী ভিয়েনার মাসু মাসু রেস্টুরেন্টে এই ফুলেল শুভেচ্ছা দেয় অস্ট্রিয়া নারায়ণগঞ্জ অ্যাসোসিয়েশন।

সংবর্ধনায় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ অস্ট্রিয়া অ্যাসোসিয়েশনের সভাপতি ফজলুর রহমান বকুল, সাধারণ সম্পাদক সিনিয়র সাংবাদিক আহমেদ ফিরোজ, সহ-সভাপতি মাহবুব খান, সহ-সাধারণ সম্পাদক মোমেন এবং বাবু, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন, রনি সহ-প্রবাসী বাংলাদেশিরা।

মেয়র আইভী বলেন, ভিয়েনাস্থ নারায়ণগঞ্জবাসীর ভালোবাসায় আজ আমি সিক্ত। আমি সবাইকে বিশেষ করে আহমেদ ফিরোজ এবং ফজলুর রহমানকে ধন্যবাদ জানাই। এ ছাড়া তিনি নারায়ণগঞ্জের উন্নয়নে ভিয়েনাস্থ প্রবাসী নারায়ণগঞ্জবাসীদের বিনিয়োগ করার আহ্বান জানান।

southeast

অস্ট্রিয়া নারায়ণগঞ্জ অ্যাসোসিয়েশন সভাপতি ফজলুর রহমান বকুল বলেন, মেয়রকে আইভীকে আমাদের সঙ্গে পেয়ে আমরা আনন্দিত। অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক সাংবাদিক আহমেদ ফিরোজ বলেন, আইভী আমাদের নারায়ণগঞ্জের গর্ব, তাকে পেয়ে আজ আমরা ধন্য।

তিনি বলেন, নারায়ণগঞ্জকে সন্ত্রাস এবং মাদকমুক্ত করার পেছনে আইভীর অবদান উল্লেখযোগ্য। ভবিষ্যতে নারায়ণগঞ্জকে মডেল হিসেবে গড়ে তোলার জন্য আইভীকে প্রয়োজন। আহমেদ ফিরোজ আইভীকে অনুষ্ঠানে আসার জন্য ধন্যবাদ জানান।