চতুর্থ জুলাইকে সামনে রেখে আগামী ৩ জুলাই বুধবার ২০১৯ বাফলা (বাংলাদেশ ইউনিটি ফেডারেশন অব লস এঞ্জেলেস)’র ২০১৯-২১ ক্যাবিনেটের অভিষেক অনুষ্ঠান হতে যাচ্ছে। নব নির্বাচিত প্রেসিডেন্ট এবং সেক্রেটারি হিসেবে অভিষিক্ত হতে যাচ্ছেন শিপার চৌধুরী ও আঞ্জুমান আরা শিউলি।
অনুষ্ঠিত হবে চার্চ অব সায়েন্টলজী অব দ্যা ভ্যালী (১১৪৫৫, বারব্যাঙ্ক, নর্থ হলিউড, ক্যাল-৯১৬০১)। সময় সন্ধ্যা ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত।
উল্লেখ্য, ২য় বারের মত প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন শিপার চৌধুরী। গত ২০১৩ ও ২০১৪ সাফল্যের সাথে প্যারেড সম্পন্ন করায় বাফলার ইসি মেম্বরদের বিশেষ অনুরোধে তিনি পুনরায় প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন। আগামী ১৪ ও ১৫তম প্যারেডের নেতৃত্বদেবে তার ক্যাবিনেট। বাফলার চ্যারিটি প্রজেক্টেরও তিনি চেয়ারপার্সন হিসেবে রয়েছেন অগ্রণী ভূমিকায়।
জানা গেছে, আগামী প্যারেডে তিনি নতুনত্বের পরিকল্পনায় আন্তর্জাতিক কমিউনিটিকে প্যারেড ও ফেস্টিবলে সংযোজনের মাধ্যমে বিভিন্ন দেশের ও জাতির মানুষের বাংলাদেশ কমিউনিটির মধ্যে একটি সৌহার্দ্য ও সম্পৃতিমূলক সম্পর্ক সৃষ্টি করার একটি সেতুবন্ধন করার প্রচেষ্টা করবেন। বাংলাদেশ ডে প্যারেডকে মূলধারার সাথে সংযুক্ত করার প্রয়াস সৃষ্টি করা তার একটি লক্ষ্য বলে জানান।
কমিউনিটির মানুষের সহায়তায় তিনি প্যারেডকে ভিন্ন আঙ্ঘিকে উপস্থাপনের আশা ব্যাক্ত করে অভিষেক অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য কমিউনিটির মানুষদের আহ্বান জানিয়েছেন।