Read Time:2 Minute, 20 Second

ইথেওন কেন্দ্রীয় মসজিদে দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় সামাজিক সংগঠন ইসো আয়োজিত আন্তর্জাতিক কোরআন তেলাওয়াত ও ইসলামিক সংগীত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রায় দুই মাসব্যাপী আন্তর্জাতিক কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতায় ৮টি মসজিদে বাছাই পর্ব শেষে  ১৯ মে ইথেওন মসজিদে গ্রান্ড ফাইনাল অনুষ্ঠিত হয়। দক্ষিণ কোরিয়ায় বসবাসরত প্রবাসী বাংলাদেশী ছাড়াও বিভিন্ন দেশের মুসলিমদের স্বতস্ফুর্ত অংশগ্রহণ নিতে দেখা যায় এই প্রতিযোগিতায়। বিভিন্ন দেশের প্রতিযোগীদের সাথে প্রতিদ্বন্দ্বিতা করে কোরআন তেলাওয়াত এ চ্যাম্পিয়ন হয় ইন্দোনেশিয়ার প্রতিযোগি হাফেজ আব্দুস সালাম। ১ম রানার্স আপ হোন বাংলাদেশি মোঃ হাসনাইন ও ২য় রানার্স আপ নির্বাচিত হন বাংলাদেশি মোজাম্মেল হক।

 ইসলামি সংগীত প্রতিযোগিতা চ্যাম্পিয়ন হয় বাংলাদেশের হাসান মজুমদার, ১ম রানার্স আপ হন বাংলাদেশি আল মাহবুব ও ২য় রানার্স আপ নির্বাচিত হন বাংলাদেশি মোঃ আল মামুন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দক্ষিণ কোরিয়ার ইসলামিক ফাউন্ডেশনের প্রধান আব্দুর রহমান লি।  বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ কোরিয়া থেকে রেমিটেন্স পাঠানোর জনপ্রিয় মাধ্যম হানপাস এর কান্ট্রি ম্যানেজার স্বপন বাড়ৈ, ইনছন সিটির বিশিষ্ট ব্যবসায়ী শামীম আল মামুন। এছাড়াও উপস্থিত ছিলেন অন্যান্য সামাজিক সংগঠন ও বিভিন্ন কমিউনিটির নেতৃবৃন্দ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post নিউইয়র্কে সুরের মূর্চ্ছনা ৯ জুন
Next post কাতারে ধানসিঁড়ি বিএনপির ইফতার ও আলোচনা সভা
Close