Read Time:3 Minute, 3 Second

যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদ, ক্যালিফোর্নিয়া চ্যাপ্টারের প্রথম অধিবেশন অনুষ্ঠিত হয়েছে। গত ২৭ এপ্রিল ২০১৯ লস এঞ্জেলেসের বাংলাদেশ একাডেমীর মিলনায়তনে দুপুর ১২টায় এ অধিবেশন সম্পন্ন হয়।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি নজরুল আলম এবং অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক রানা হাসান মাহমুদ।

সভাপতি নজরুল আলম তার বক্তব্যে বলেন, আগামীতে বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকীতে ও বাংলাদেশের ৫০ বছর পূর্তিতে এ সংগঠনের মাধ্যমে ব্যাপক কর্মসূচী গ্রহণ করা হবে।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- সংগঠনের প্রতিষ্ঠাতা কনভেনর ও প্রধান উপদেষ্টা মমিনুল হক বাচ্চু। অধিবেশনে বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ প্রজেক্টরের মাধ্যমে প্রদর্শন করা হয়।

অনুষ্ঠানে মমিনুল হক বাচ্চু সংগঠনের বর্তমান কার্যকরী কমিটির নাম প্রকাশ করেন। এতে রয়েছেন-

সভাপতি- নজরুল আলম

ভাইস প্রেসিডেন্ট- শহিদ আলম, শওকত আলম ও করিমুল হক চৌধুরী।

জেনারেল সেক্রেটারি- রানা হাসান মাহমুদ

সহ সাধারণ সম্পাদক- মিজানুল কবির

সাংগঠনিক সম্পাদক- সামসুল আরেফিন বাবলু

কোষাধক্ষ্য- সামসুর রহমান চৌধুরী (পনির)

প্রচার সম্পাদক- রানু বড়ুয়া

প্রকাশনা সম্পাদক- হাবিবুর রহমান ভূইয়া

আহ্বায়ক ও প্রধান উপদেষ্টা- মমিনুল হক বাচ্চু

উপদেষ্টা কমিটিতে রয়েছেন- হাবিব আহম্মেদ টিয়া, সাকিল সোবহান, মোহাম্মদ শামিম হোসেন, জলিল খান ইঞ্জিনিয়ার, তপন চৌধুরী, বশির আতাহার, মাইকেল আতাহার।

এছাড়া উপদেষ্টা কাউন্সিল (মুক্তিযোদ্ধা) জাহিদুল মাহমুদ (জামি), খায়রুল ইসলাম (লুকু), মোহম্মদ মুতালিব হোসেন, আসাদ খান, মোহম্মদ নূরুল ইসলাম, আবেদ মনসূর এবং সদস্যবৃন্দের মধ্যে রয়েছেন, আমজাদি রশিদ, জেসমিন সুলতানা শম্পা, তপন সাহা, তপন মণ্ডল, কাজী গোলাম রহমান মানিক, শ্রী শ্যামল নাথ, সমর দাস, তুষির বড়ুয়া, আবু বকর সিদ্দিকী, মিশু বড়ুয়া, আব্দুল আলীম আলমগীর, এন্থোনি গোমেজ এবং মাহবুব মাসুদ।

অধিবেশনের শেষে আপ্যায়নের ব্যবস্থা ছিল।


Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post এবার যুক্তরাষ্ট্রে বৌদ্ধ উপাসনালয়ে হামলা
Next post মনোমুগ্ধকর সাংস্কৃতিক সন্ধ্যায় মধ্যদিয়ে ইউ এস বাংলা
Close