Read Time:1 Minute, 53 Second

লস এঞ্জেলেসে হতে যাচ্ছে উত্তর আমেরিকা কবিতা সম্মেলন। রাইটার্স এসোসিয়েশন অব বাংলাদেশ, ক্যালিফোর্নিয়ার আয়োজনে লিটল বাংলাদেশ, লস এঞ্জেলেসে হতে যাচ্ছে এই উত্তর আমেরিকা কবিতা সম্মেলন।

সংগঠনের সভাপতি কাজী মশহুরুল হুদা জানিয়েছেন, আগামী ২১ এপ্রিল ২০১৯ (রবিবার) এই উত্তর আমেরিকা কবিতা সম্মেলন অনুষ্ঠিত হবে। প্রথম উত্তর আমেরিকা কবিতা সম্মেলন ২০১৯ অনুষ্ঠিত হবে হলিউড সায়েন্টলেজী চার্চ অডিটোরিয়ামে।

এ উপলক্ষ্যে বাংলাদেশ থেকে আমন্ত্রণ জানানো হয়েছে, বাংলা একাডেমীর মহা পরিচালক কবি হাবিবুল্লাহ সিরাজীকে। আরও আসবেন- ভয়েজ অব আমেরিকার কবি আনিস আহমেদ, মুক্তাদির চৌধুরী তরুন, উত্তর আমেরিকার প্রখ্যাত আবৃত্তিকার আতিকুর রহমান, কলকাতা থেকে ইন্দ্রানী রায়। কানাডা, নিউইয়র্ক সহ উত্তর আমেরিকার বিভিন্ন কবিরা অংশগ্রহণ করবেন বলে জানা গেছে। যারা সম্মেলনে অংশগ্রহণ করতে ইচ্ছুক তাদেরকে আহ্বায়ক কমিটি রেজিষ্ট্রেশনের জন্য যোগাযোগ করতে আহ্বান জানিয়েছেন। আহ্বায়ক কমিটিতে রয়েছেন- কনভেনর কাজী মশহুরুল হুদা, কো-কনভেনর আশরাফ আহমেদ মিলন, সদস্য সচিব সাজেদ চৌধুরী ম্যাকলিন, যুগ্ন সদস্য সচিব লস্কর আল মামুন এবং কোষাধক্ষ্য তপন দেবনাথ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post যুক্তরাস্ট্র আওয়ামী লীগের প্রতি খোলা চিঠি!
Next post লিটল বাংলাদেশের মত ভিন্ন জাতির ইতিহাস (হিসটোরিক ফিলিপিনো টাউন)
Close