Read Time:1 Minute, 58 Second

গত ২৯ অক্টোবর, রবিবার লস এঞ্জেলেসে মার্কিন যুক্তরাষ্ট্রের ফরেন প্রেস সেন্টার অব ডিপার্টমেন্ট অব স্টেট এর আমন্ত্রনে বাংলাদেশ থেকে আগত রিয়াজুল করিম (ডেইলি স্টার- এর বিশেষ সংবাদদাতা) ও মাইনুল আলম (দৈনিক ইত্তেফাকের কূটনীতিক সংবাদদাতা ইত্তেফাক) এর সঙ্গে লিটল বাংলাদেশ প্রেস ক্লাবের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
সাংবাদিকবৃন্দ আমেরিকার ওয়াশিংটন ডিসি, ক্যালিফোর্নিয়া ও হাওয়ায়তে ইন্দো প্যাসিফিক স্ট্রাটেজি বিষয়ক আলাপ আলোচনায় অংশগ্রহণ করেছেন। তারা জানান, ক্যালিফোর্নিয়ায় আন্তর্জাতিক পলিসির উপর প্যাসিফিক কাউন্সেল মিটিং করছেন। তারা স্যানডিয়াগোতেও মিটিং করতে যাবেন। সভায় লিটল বাংলাদেশ প্রেস ক্লাবের মতবিনিময়ে দেশের ও প্রবাসে নানাবিধ বিষয় নিয়ে আলাপ আলোচনা হয় এবং তাদেরকে লিটল বাংলাদেশ বিষয়ে অবহিত করা হয়।

মতবিনিময়ে সভাপতিত্ব করেন, সংগঠনের সভাপতি কাজী মশহুরুল হুদা, উপস্থিত ছিলেন, সিনিয়র সহ সভাপতি জাহান হাসান, সাধারণ সম্পাদক লস্কর আল মামুন ও কার্যকরী সদস্য আহমেদ কবির প্রমুখ।
সভা শেষে বিশিষ্ট সাংবাদিকবৃন্দদেরকে লিটল বাংলাদেশে অনুষ্ঠিত হিন্দু সম্প্রদায় আয়োজিত তিনটি লক্ষ্মিপূজা মন্ডপে পরিদর্শন করানো হয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় ১৯৮১ ব্যাচের উত্তর আমেরিকা চ্যাপ্টারের চতুর্থ পুর্নমিলনী
Next post বালার প্রেসিডেন্ট ডা: সিরাজুল্লাহর নিকট উকিল নোটিশ
Close