Read Time:2 Minute, 40 Second

গত ২৮শে অক্টোবর, শনিবার সন্ধ্যায় ক্যালিফোর্নিয়ার ডুয়ারটে পাারফমিং আর্টস সেন্টারে ডিসট্রেস চিল্ডেন এন্ড ইনফেন্ট ইন্টারন্যাশনাল (ডিসিআই) ক্যালিফোর্নিয়া চ্যাপ্টার এক মনোজ এবং ব্যাতিক্রম ধর্মী অনুষ্ঠানের আয়োজন করে। মনোরম সন্ধ্যায় হলভর্তি মানুষের মাঝে ডিসিআই’র প্রতিষ্ঠাতা ও নিবার্হী পরিচালক মূলবক্তা হিসাবে পাওয়ার পয়েন্টের মাধ্যমে অলাভজনক কল্যানকর প্রতিষ্ঠানের কর্মকান্ড চিত্রায়িত করেন, যা সকলের মনে সহানূভূতির দাগ কাটে।

তিনি বাংলাদেশের সুবিধাবঞ্চিত শিশুদের চিত্র তুলে ধরে মাত্র মাসিক ১৫ ডলারের বিনিময়ে তাদের জীবন পরিবর্তনের বর্ননা ছিল সচেতনতা। সংগঠনের নানাবিধ সহায়তামূলক প্রকল্পের বর্ননা দিয়ে সকলের সাহায্য কামনা করেন।

যা, বিস্তারিত জানা যাবে সংগঠনের নিজস্ব ওয়েব সাইডে (www.distresset children.org)।

ডিসিআই ক্যালিফোর্নিয়া চ্যাপ্টারের কনভেনর প্রকৌশলী সালেহ কিবরিয়া সুবিধাবঞ্চিত শিশুদের জন্য প্রবাসী মানুষের কাছে সহায়তার হাত বাড়িয়ে দেওয়ার আহ্ববান জানান।

সুন্দর সাজানো ও পরিপার্টি মূলক অনুষ্ঠানে ডিনার পর্বের পর শুরু হয় বিশেষ অনুষ্ঠান। গান, কবিতা, নৃত্য ও পাওয়ার পয়েন্ট বক্তব্য উপভোগ্য। সাংস্কৃতিক অনুষ্ঠানে আকর্ষন ছিল ভারতের বিশিষ্ঠ কন্ঠশিল্পি শুভমিতা ব্যানার্জি। তিনি শুরুতেই বলেন যে, ডিসিআই এর প্রোগ্রামে শিশুদের মৌলিক চাহিদা পূরনে ও তাদের সাবলম্বী করার লক্ষ্যে যে কাজ করছেন তা জেনে অভিভূত হয়ে পড়েছেন এবং তার পক্ষ্যে যেভাবে সম্ভব তিনি এই প্রকল্পে সহায়তা করবেন বলে জানান।

এজাজের আবৃত্তি ছিল ব্যাতিক্রম উপস্থাপনা। আরও গান পরিবেশনা করেন মেজর (আ:) সাইফ কুতুবি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post মালয়েশিয়ায় বাংলাদেশ প্রেসক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী পালন
Next post “গ্রীষ্ম বরণ উৎসব” এর এপ্রিসিয়েশন পিকনিক
Close