Read Time:2 Minute, 33 Second

বাংলাদেশের প্রধানমন্ত্রী, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ২৮ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনার প্যান এসিয়া হোটেলের হল রুমে আনন্দ-উল্লাস ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের শুরুতে শিশু লিয়ানা নেত্রীর জন্মদিনের কেক কাটেন। অস্ট্রিয়া আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, সংগঠনের সভাপতি খন্দকার হাফিজুর রহমান নাসিম ও পরিচালনা করেন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম কবির।
বক্তব্য রাখেন, সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাংবাদিক এম. নজরুল ইসলাম, মুক্তিযোদ্ধা সংসদ অস্ট্রিয়া ইউনিট কমান্ডের কমান্ডার বায়েজিদ মীর, অস্ট্রিয়া আওয়ামী লীগের সহ-সভাপতি রুহী দাস সাহা, মুক্তিযোদ্ধা সিরাজ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নয়ন হোসেন, লুৎফর রহমান সুজন ও কোষাধ্যক্ষ এবিএম মাইনুদ্দিন।
অনুষ্ঠানে এম. নজরুল ইসলাম বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা মানুষের আস্থার প্রতিদান দিতে জানেন। বাংলাদেশের ইতিহাসে জননেত্রী শেখ হাসিনার শাসনামলেই দেশের মানুষ ভাল থেকেছে। বাংলাদেশ বিশ্বের দরবারে ইতিবাচক একটি দেশ হিসেবে নিজেদের পরিচয় তুলে ধরেছে।’ তিনি বলেন, ‘শেখ হাসিনা জানেন মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করতে। জানেন ধ্বংসস্তুপের ভেতর থেকেই জীবনের জয়গান গেয়ে মানুষকে প্রাণিত করতে। তাই তো মানুষকে নিয়ে তিনি চলছেন কল্যাণ ও অগ্রগতির পথে।’
অনুষ্ঠানের শেষ পর্বে জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়। আপ্যায়নের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post নৌকাকে কিভাবে তীরে ভিড়াতে হয় শেখ হাসিনা ভালো করেই জানেন
Next post আমেরিকায় মামলা হচ্ছে সিনহার বিরুদ্ধে
Close