Read Time:2 Minute, 39 Second

ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার সাথে মতবিনিময় করেছেন মালয়েশিয়া আওয়ামী লীগ (আহবায়ক কমিটি) নেতৃবৃন্দ। রবিবার স্থানীয় সময় রাত ৮টা ৩০মিনিটের রাজধানী কুয়ালালামপুরের স্থানীয় একটি রেস্টুরেন্ট এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় মন্ত্রীর সঙ্গে আরও উপস্থিত ছিলেন ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, সংসদ সদস্য মমতাজ বেগম, শামিমুল ইসলাম শিমুল, আবু হোসেন বাবলা ও কক্সবাজারের সংসদ সদস্য বদিউজ্জামান বদি।

এসময় মন্ত্রী মায়া ও সংসদ সদস্যগণ উপস্থিত সকলের সঙ্গে কুশল বিনিময় করেন। মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, আরও এগিয়ে যাবে। তিনি আধুনিক বাংলাদেশ গড়ার সফল কারিগর, তার কোন বিকল্প নেই। উন্নয়নের এ ধারাকে অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে এবং তাতে প্রবাসীদের ভূমিকা রাখতে হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগ আহবায়ক এম.রেজাউল করিম রেজা, সদস্য সচিব ওহিদুর রহমান, মালয়েশিয়া আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি জসিম উদ্দিন চৌধুরী, যুগ্ম-আহবায়ক রাসেদ বাদল, আব্দুল করিম, আহবায়ক কমিটির সদস্য শফিকুর রহমান চৌধুরী ও মিনহাজ উদ্দিন মিরান, মো. হুমায়ুন কবির, কবি আলমগীর হোসেন, নূর মোহাম্মাদ ভুঁইয়া, মাসুদ রানা, ইঞ্জিনিয়ার রাহাদুজ্জামান, ছাত্রলীগ সভাপতি শাহিনুল ইসলাম পাটোয়ারী, সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক মো. বদরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক কাজী তৌহিদ নিজামসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মী ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post ১৪ আগস্টের আগেই শপথ নিতে চান ইমরান খান
Next post মালয়েশিয়া মাতাবেন জেমস, সঙ্গে রিয়াজ-পপি
Close