কাতারে মজলিসে ইত্তেহাদুল মুসলিমীনের আয়োজনে ‘ইসলামের তাৎপর্য’ শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দোহার ফানার হলরুমে এই সেমিনার অনুষ্ঠিত হয়।

আল্লামা শামছুল হক ফরীদপুরী (ছদর) সাহেব (রাহ.) এর সাহেবজাদা ঐতিহ্যবাহী গওহর ডাঙ্গা মাদরাসার মুহতামিম রুহুল আমিন ফরীদপুরীর কাতার আগমন উপলক্ষে সেমিনারের আয়োজন করা হয়।

মজলিসে ইত্তেহাদুল মুসলিমীন কাতারের সভাপতি ও কাতার ধর্ম মন্ত্রণালয়ের ইমাম মুফতি মাওলানা ফরিদ আহমদ ফরিদী সভাপতিত্বে এবং ক্বারী আবুল হাসানের পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে এই অনুষ্ঠান শুরু হয়।

মাওলানা রেজাউল করিমের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মুজলিসে দাওয়াতুল হকের সভাপতি মাওলানা উবায়দুল্লাহ, হাফেজ মাওলানা মুখলিছুর রহমান, দাফনা মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুল হালিম, আলনূর কালচারাল সেন্টারের নির্বাহী পরিচালক মাওলানা ইউসুফ নূর, মজলিসে ইত্তেহাদুল মুসলিমীন সাধারণ সম্পাদক মাওলানা মুশাহিদুর রহমান, কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও নাজামা শাখার সভাপতি মাওলানা শরিফ উদ্দীন, মাওলানা হারুনুর রশিদ, মুফতি মাওলানা ইউসুফ, মুফতি মাওলানা সিরাজুল ইসলাম, ব্যবসায়ী হাসিবুর রহমান, মাওলানা মাযহারুল ইসলাম, মাওলানা চৌধুরী হাসান মাহমুদ, নাজমা শাখার সেক্রেটারি কেএম সুহেল আহমদ, সহ-সভাপতি তারেক ও কোষাধ্যক্ষ সুমন আহমদ প্রমুখ।

মজলিসে ইত্তেহাদুল মুসলিমীনের কেন্দ্রীয় ও শাখার নেতাকর্মীসহ প্রবাসী ধর্মপ্রাণ মুসলিমরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে মনোমুগ্ধকর ইসলামী সঙ্গীত পরিবেশন করেন মাওলানা মুহাম্মদ উল্লাহ মায়মুন।

Previous post রানির সামনে হাঁটায় ট্রাম্পকে নিয়ে বিতর্ক, ভিডিও ভাইরাল
Next post ডেমোক্রেটিক পার্টির সাংগঠনিক পরিচালক হলেন জামিলা
Close