স্হানীয় বাংলাদেশ একাডেমী মিলনায়তন লস এঞ্জেলেসে গত ২৭ মে রবিবার যুক্তরাষ্ট্র যুবলীগ ক্যালিফোর্নিয়া স্টেট শাখা আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে।

ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগ পরিবারের সর্ব প্রথম ইফতার মাহফিল এটি। ক্যালিফোর্নিয়া স্টেট যুবলীগ সভাপতি কামরুল হাসানের সভাপতিত্বে ও যুবলীগের উপস্থিত সকল নেতাকর্মীর সার্বিক তত্ত্বাবধাণে অনুষ্ঠিতব্য ইফতার মাহফিলে দোয়া পরিবেশন করেন আল-আমিন আরিফ। সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ইফতার মাহফিলে উপস্থিত ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগ সভাপতি শফিকুর রহমান। তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যে ক্যালিফোর্নিয়া স্টেট যুবলীগের সকল নেতাকর্মীকে আন্তরিক ধন্যবাদ জানান অত্যন্ত সুন্দর ও সার্থক ইফতার মাহফিল আয়োজনের জন্য। অনুষ্ঠিতব্য ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগ সহ-সভাপতি জাকির খান, সাংগাঠনিক সম্পাদক আলী আহম্মেদ ফারিস, যুগ্ম সাধারণ সম্পাদক দিদার আহম্মেদ।

লস এঞ্জেলেস সিটি আওয়ামী লীগ সভাপতি মাহাতাব উদ্দিন টীপু, মহিলা আওয়ামী লীগ নেত্রী মনিকা আহম্মেদ, বাংলাদেশ আওয়ামী লীগ ক্যালিফোর্নিয়া শাখার সাধারণ সম্পাদক জহির উদ্দিন আহম্মেদ পান্না, সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক জামিউল ইসলাম বেলাল। আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগ কার্যনির্বাহী সদস্য সাজেদা বেগম, সাবেক ছাত্রলীগ নেতা ও ক্যালিফোর্নিয়া স্টেট সেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ফিরোজ আলম, স্টেট্ কমিশনার ড্যানি তাইয়েব ও সর্বজন শ্রদ্ধেয় কমিউনিটি নেতা মমিনুল হক বাচ্চু। উল্লেখ্য, ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ড. রবি আলম ব্যস্ততার কারনে আসতে না পারায় টেলিফোনে দুঃখ প্রকাশ করেন এবং যুবলীগ সহ-সভাপতি আজিজ মোহাম্মদ হাই এর কাছে শুভকামনা জানান। অপরদিকে সাংগাঠনিক সম্পাদক টি জাহান কাজল ও ব্যস্ততার কারনে না আসতে পারায় টেলিফোনে যুবলীগ সভাপতি কামরুল হাসানের কাছে দুঃখ প্রকাশ করেন এবং শুভকামনা জানান।

Previous post ক্যালিফোর্নিয়া স্টেট আ.লীগের ইফতার ও দোয়া মাহফিল
Next post প্যারিস বাংলা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত
Close